Monday, March 29, 2021
হোমখেলাবাংলাদেশের বিপক্ষে খেলবে না রস টেইলরও

বাংলাদেশের বিপক্ষে খেলবে না রস টেইলরও

বাংলাদেশ – নিউজিল্যান্ডের মধ্যেকার তিন ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথমটিতে শুরু হবে আগামী ২০ মার্চ ।তার আগে আরও একটি বড় ধাক্কা খেল স্বাগতিকরা। ইনজুরির কারণে প্রথম ম্যাচ থেকে ছিটকে গেলেন তারকা ব্যাটসম্যান রস টেইলর। এর আগে কনুইয়ের চোটের কারণে ওয়ানডে সিরিজ থেকেই বাদ পড়েছেন অধিনায়ক কেন উইলিয়ামসন।

রোববার নেপিয়ারের ম্যাকলিন পার্কে ওয়েলিংটন ফায়ারবার্ডসের বিপক্ষে সেন্ট্রাল স্ট্যাগের প্লাঙ্কেট শিল্ডের জয়ের দিনে ফিল্ডিংয়ের সময় চোট পান টেইলর। এজন্য প্রথম ওয়ানডেতে তাকে পাওয়া যাবে না বলে জানিয়েছেন গ্যারি স্টেড। তবে পরের ম্যাচে টেইলরকে পাওয়া নিয়ে আশাবাদী এই কিউই কোচ।

টেইলরের ইনজুরি নিয়ে স্টেড বলেন, সিরিজ শুরুর আগে এমন ঘটনা ঘটানো টেইলরের জন্য লজ্জার বিষয়। তবে এটা বড় ধরনের চোট নয়। কিছুটা বিশ্রাম এবং পুনর্বাসনের পর আমরা তাকে ক্রাইস্টচার্চের দ্বিতীয় ওয়ানডেতেই ফিট হিসেবে পাবো বলে আশাকরি।

এদিকে টেইলরের পরিবর্তে দলে ডাক পেয়েছেন তরুণ ব্যাটসম্যান মার্ক চাপম্যান। তাকে নিয়ে কিউই কোচ বলেন, চাপম্যান টি-টোয়েন্টি সিরিজে সম্প্রতি ভালো পারফর্ম করেছেন। সময়টা ওর জন্য ভালো যাচ্ছে। তাই আমরা ওর ওপর পূর্ণ আস্থা রাখছি।’

স্বাগতিকদের প্রথম সারির দুজন ব্যাটসম্যানের অনুপস্থিতিতে বাংলাদেশ শিবিরে কিছুটা স্বস্তি পাওয়া কথা।নিঃসন্দেহ তারা দুজন বিশ্বমানে ব্যাটিং।হ

জনপ্রিয়