Homeশিক্ষাঙ্গনবশেমুরবিপ্রবি ফটোগ্রাফিক সোসাইটির নতুন কমিটি প্রকাশ

বশেমুরবিপ্রবি ফটোগ্রাফিক সোসাইটির নতুন কমিটি প্রকাশ

ক্যাম্পাস ডেস্কঃ

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ফটোগ্রাফিক সোসাইটির নতুন কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন নাহমাদ হাসান এবং সাধারণ সম্পাদক হয়েছেন মো: রুবেল শিকদার।

বৃহস্পতিবার (১৪ এপ্রিল) সংগঠনটির মেন্টর বিশ্ববিদ্যালয় প্রক্টর ড. রাজিউর রহমানের সুপারিশক্রমে চিফ ইন্সট্রাকটর সজল কুমার পল এবং মেহেদি হাসান ২৩ সদস্যবিশিষ্ট কার্যনিবার্হী পরিষদের নতুন কমিটির অনুমোদন প্রদান করেন।

নবগঠিত কমিটির সভাপতি নাহমাদ হাসান বলেন,“ক্যাম্পাসের প্রাচীনতম সংগঠনের সভাপতি হতে পারাটা সত্যি আনন্দের।প্রত্যাশার থেকে একটু বেশিই পেয়ে গিয়েছি। দীর্ঘ ৫ বছরের ফটোগ্রাফির পথচলায় যা পেয়েছি তা সবই এ সংগঠনের অবদান। তাই ৫৫ একরের মাঝে সুস্থ ধারায় ফটোগ্রাফি চর্চা বৃদ্ধি করাই আমার প্রধান লক্ষ। সিনিয়রদের রেখে যাওয়া দিক নির্দেশনা নবিন ফটোগ্রাফারদের মাঝে পৌছে দিতে পারাটাই আমার সার্থকতা।”

নবগঠিত কমিটির সাধারণ সম্পাদক মোঃ রুবেল শিকদার বলেন, “ক্যাম্পাসের প্রাচীনতম সংগঠনের সাধারন সম্পাদক হতে পেরে সত্যি খুব ভাল লাগছে।। দীর্ঘ ৪ বছরের ফটোগ্রাফির পথচলায় এই সোসাইটি থেকে অনেক কিছু শিখেছি। ৫৫ একরে সৌন্দর্য যেন ভাল ভাবে ফটোগ্রাফি চর্চার মাধ্যমে ধরে রাখতে পারি এবং দেশের নাম উজ্জ্বল করতে পারি।আমাদের জন্য দোয়া করবেন সবাই।”

কমিটির অন্যান্য সদস্যরা হলেন সহ-সভাপতি বিপ্লব হোসেন, সৈয়দ শান্ত, মুহিত সুপ্ত; যুগ্ম-সাধারণ সম্পাদক মাসুম পারভেজ, আল মাহমুদ মুরাদ, নুসরাত রিতু; সাংগঠনিক সম্পাদক মোঃ মাসুম বিল্লাহ, মোঃ রিফাত আহমেদ, মাহমুদুল হাসান জায়েদ; কোষাধ্যক্ষ অর্পিতা সেন, ওবায়দুর রহমান; দপ্তর সম্পাদক সৌরভ কর্মকার, মোস্তাফিজুর রহমান; প্রকাশনা ও যোগাযোগ বিষয়ক সম্পাদক মোঃ আবরার, নাজমুল হাসান সরকার; মানব সম্পদ বিষয়ক সম্পাদক অর্ক আহমেদ পাপ্পু, মোঃ ধ্রুব। এছাড়াও কার্যনির্বাহী সদস্য হিসেবে আছেন মোঃ মারুফ, মিঠু পল, নুসরাত জাহান, আরিফ সেজান

RELATED ARTICLES

Most Popular