Homeখেলাইইউবি ভ্রমণে ক্লেমন ইনডোর ইউনি ক্রিকেট ট্রফি

ইইউবি ভ্রমণে ক্লেমন ইনডোর ইউনি ক্রিকেট ট্রফি

শিক্ষা ডেস্কঃ

ইউরোপিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ-ইইউবি ক্যাম্পাসে ঘুরে গেলো ক্লেমন ইনডোর ক্রিকেট টুর্নামেন্ট-২০২২ এর ট্রফি।

২৫ মে, বুধবার সকালে রাজধানীর গাবতলীতে অবস্থিত বেসরকারি বিশ্ববিদ্যালয় ইউরোপিয়ান ইউনিভার্সিটির স্থায়ী ক্যাম্পাসে ট্রফিটি নিয়ে আসা হয়। পরবর্তীতে ইইউবি ক্রিকেট টিম ও ক্রিকেট ম্যানেজমেন্ট কমিটির সদস্যরা ফটোসেশন করেন। প্রায় এক ঘণ্টারও বেশি সময় ধরে ইইউবি ক্যাম্পাসে ছিল এই ট্রফি। মূলত ক্রিকেটারদের উৎসাহ প্রদান ও টুর্নামেন্টের উন্মাদনা সবার মাঝে ছড়িয়ে দিতেই বিশ্ববিদ্যালয়গুলোতে শুরু হয়েছে ট্রফি ভ্রমন।

এ সম্পর্কে ইইউবি ক্রিকেট টিমের সদস্য মোহাম্মদ ফয়সাল ক্লেমনকে ধন্যবাদ জানিয়ে বলেন, নিজেদের সর্বোচ্চ মেধা ও শ্রম দিয়ে ইইউবিকে ভালো কিছু দিতে চাই এই টুর্নামেন্টে। আমরা আশাবাদী এবার ফাইনালে খেলবো।

শিরোপা অর্জনের লক্ষ্য নিয়ে ইইউবি ক্রিকেট টিমের কোচ ও সহকরি পরীক্ষা নিয়ন্ত্রক রাকিবুল হাসান বলেন, সবারই শিরোপা অর্জনের লক্ষ্য থাকে, আমাদেরও আছে। আমাদের শিরোপা অর্জনের মতো টিমও আছে। সেই লক্ষেই আমরা কাজ করে যাচ্ছি। প্রশিক্ষণ চালিয়ে যাচ্ছি।

উল্লেখ্য, মিরপুর শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে আগামী ২৮মে থেকে ২জুন পর্যন্ত চলবে এই টুর্নামেন্ট। এবারের টুর্নামেন্টে মোট ৩২টি বিশ্ববিদ্যালয় অংশ নিবে। আটটি গ্রুপ পর্ব শেষে সরাসরি কোয়ার্টার ফাইনাল খেলার যোগ্যতা অর্জন করবে গ্রুপ চ্যাম্পিয়ন দল।

RELATED ARTICLES

Most Popular