Homeসারাদেশকুড়িগ্রামের বন্যার্তদের পাশে ছাত্র পরিষদ

কুড়িগ্রামের বন্যার্তদের পাশে ছাত্র পরিষদ

নবদূত রিপোর্টঃ

কুড়িগ্রামের বন্যার্তদের পাশে ছাত্র পরিষদ ঢাকা কলেজ
উত্তরাঞ্চলের জেলা কুড়িগ্রাম এর ১৫০ টি জেলা বর্ষার মৌসুমে প্লাবিত হয়েছে। বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ কেন্দ্রীয় কমিটির নির্দেশনায় ২৪ জুন (শুক্রবার) বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ ঢাকা কলেজ শাখা স্ট্রিস কালেকশন করেন।

এসময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক ঢাকা কলেজ শাখার সাংগঠনিক সম্পাদক আলহাজ আহমেদ জীবন, কলেজ শাখার সহ-সভাপতি মোহাম্মদ রাকিব, সহ-সাংগঠনিক সম্পাদক ইউসুফ হোসেন এবং সদস্য তানভীর। তারা নুরজাহান মার্কেট,চন্দ্রিমা সুপার মার্কেট এবং নিউ সুপার মার্কেটে বন্যাকবলিত মানুষের জন্য ৪ ঘন্টা নগদ অর্থ সংগ্রহ করে যার পরিমাণ ৮ হাজার ৬শ ২০ টাকা।


নবদূতকে ঢাকা কলেজ সহ-সাংগঠনিক সম্পাদক ইউসুফ হোসেন জানান “ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নুরের নেতৃত্বে বন্যার্তদের পাশে আছে বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ তারই ধারাবাহিকতায় নিরলসভাবে কাজ করে যাচ্ছে দেশের বন্যাকবলিত অঞ্চলে বাংলাদেশ ছাত্র, যুব অধিকার পরিষদের নেতাকর্মীরা। দেশের উত্তর-পূর্ব অঞ্চলে সিলেট, সুনামগঞ্জ এবং নেত্রকোনা জেলার পাশাপাশি দেশের বেশ কয়েকটি জেলা বন্যায় প্লাবিত হয়েছে। যার মধ্যে রয়েছে উত্তরাঞ্চলের কুড়িগ্রাম জেলা, যেখানে তুলনামূলক ত্রাণ পাচ্ছে না বললেই চলে। এমত অবস্থায় বিবেচনা করে কুড়িগ্রাম জেলার বন্যার্তদের পাশে আমরা দাঁড়াচ্ছি। ইতোমধ্যে ছাত্র অধিকার পরিষদ কেন্দ্রীয় কমিটির সভাপতির নেতৃত্বে একটি বিশেষ টিম কাজ করছে কুড়িগ্রাম জেলার বন্যার্তদের নিয়ে, সেই কাজের গতি বৃদ্ধি এবং ধারাবাহিকতা বজায় রাখার জন্য আজ আমরা আমাদের কলেজের নেতাকর্মী নিয়ে তিনটি মার্কেট ঘুরেছে এবং দোকানির কাছে গিয়ে বন্যার্তদের জন্য সাহায্য চেয়েছি, তারা তাদের সাধ্যমত আমাদেরকে অর্থ প্রদান করে।”


তিনি সময় আরও বলেন “আজ সকালে আমি ব্যক্তিগতভাবে কুড়িগ্রাম জেলার জন্য পাঠিয়েছে যেখানে শুকনা খাবারের পাশাপাশি বাচ্চাদের দুধ এবং ডায়রিয়ার ঔষধ ছিল”

RELATED ARTICLES

Most Popular