Homeরাজনীতিগণঅধিকার পরিষদ’র যশোর জেলা কমিটি গঠন

গণঅধিকার পরিষদ’র যশোর জেলা কমিটি গঠন

স্টাফ রিপোর্টার :

বাংলাদেশ গণঅধিকার পরিষদ-এর যশোর জেলা আহবায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। শেখ ফরহাদ রহমান মুন্নাকে আহবায়ক ও সুহায়েব হুসাইনকে সদস্য সচিব করে ৫৫ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। ঘোষিত কমিটিতে অন্যান্যদের মধ্যে রয়েছেন- যুগ্ম আহবায়কবৃন্দ: এবিএম আশিকুর রহমান, আব্দুল্লাহ আল মামুন (মন্টু),মোঃ মামুনুর রশিদ, মাহমুদুল হাসান (বাবু),মোস্তফা কামাল,মোঃ ইউসুফ আলী বাবু,মোঃ আনোয়ারুল হাসান (পলাশ),আবুল কাশেম,শেখ ফিরোজ হাসান,মোঃ শফিক, তানসেম (রাজু),শেখ জসিম উদ্দীন,মোঃ লিটন শহীদ,মোঃ শাহাবুদ্দিন,মোঃ নাজমুল হুসাইন,মোঃ সোহাগ শেখ,শাহীন আলম,মোঃ জিল্লুর রহমান, নাসির উদ্দীন,মোঃ আরিফুল ইসলাম জয়,মোঃ আসাদুল ইসলাম।

যুগ্ন-সদস্য সচিববৃন্দঃকাজী এনামুল হক অপু,আব্দুর রাজ্জাক,আব্দুল্লাহ,হুমায়ুন কবির,মাসুদ পারভেজ,হারুন-অর-রশীদ বাপ্পি,মোতাসিম বিল্লাহ,সেকেন্দার মিন্টু,শহিদুল ইসলাম,মোঃ ওলিয়ার রহমান,মোঃ জাহিদ ইসলাম,মোঃ শরিফুল ইসলাম,মোঃ সবুজ হোসেন,মোঃ হাসানুর রহমান,তৌফিকুর রহমান,মাহাদী হাসান ওরেশমা খাতুন।

কার্য-নির্বাহী সদস্যবৃন্দঃউত্তম কুমার সিংহ,মোঃ ইকবাল কবির (ভুট্টু),মোঃ সাকিব মীর,মোঃ রাকিব,মোঃ নয়ন ইসলাম,মোঃ শাহীন,মোঃ শাহাজাহান খাঁন,মোঃ শরিফুল ইসলাম,মোঃ তরিকুল ইসলাম,মোঃ আল-আমিন হোসেন,মোঃ ইমরান হোসেন,রবিউল ইসলাম রবি,রনি ইয়াসমিন,ডাঃ মোঃ মফিজুর রহমান ও মোঃ রাশিদুল ইসলাম।

উল্লেখ্য, গত ০৪ জুন ২০২২ তারিখে ঢাকা জেলা কমিটি ঘোষণার মধ্য দিয়ে গণঅধিকার পরিষদ-এর জেলা কমিটি ঘোষণা কার্যক্রম শুরু হয়। প্রসঙ্গত, বিগত ২৬ অক্টোবর ২০২২ তারিখে গণতন্ত্র, ন্যায়বিচার, অধিকার ও জাতীয়স্বার্থ এই ৪টি মূলনীতি ও ২১ দফা কর্মসূচি ঘোষণার মধ্য দিয়ে তারুণ্যনির্ভর অধিকারভিত্তিক একটি নতুন রাজনৈতিক দল হিসেবে গণঅধিকার পরিষদ-জিওপি’র আত্মপ্রকাশ ঘটে।

সম্মানীয় আহবায়ক ড. রেজা কিবরিয়া ও ডাকসু’র সাবেক ভিপি নুরুল হক নুর-এর নেতৃত্বে গণঅধিকার পরিষদ ইতোমধ্যে সারা বাংলাদেশে ব্যাপক সাড়া ফেলেছে।

RELATED ARTICLES

Most Popular