Homeঅপরাধদেওয়ানগঞ্জে দেহ ব্যবস্যা ও মাদক ব্যবস্যার বিরুদ্ধে মানববন্ধন

দেওয়ানগঞ্জে দেহ ব্যবস্যা ও মাদক ব্যবস্যার বিরুদ্ধে মানববন্ধন

রিয়াদ হাসান হৃদয়
দেওয়ানগঞ্জ (জামালপুর) প্রতিনিধি

বৃহস্পতিবার ১১ আগষ্ট ২০২২ জামালপুর জেলার দেওয়ানগঞ্জ উপজেলার ডাংধরা ইউনিয়নের হারুয়াবাড়ী আকন্দ পাড়া( কাজী পাড়া) গ্রামের সাহীদা,ফেরুজা, কারিনা, মনোয়ারা ও মনোয়ারার স্বামী বাদশা এদের নেতৃত্বে মিনি পতিতালয়(দেহ ব্যবস্যা) ও মাদক ব্যবসার অভিযোগ উঠেছে।
বৃহস্পতিবার সকাল ১১:০০ ঘটিকায় ইউনিয়ন পরিষদের সামনে মানববন্ধন করে এলাকাবাসি।মানববন্ধনে অংশ গ্রহণ করে এলাকার কয়েক শত নারী পুরুষ। মানববন্ধনে বক্তব্য রাখেন ডাংধরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজিজুর রহমান,০৭ নং ওয়ার্ডের ইউপি সদস্য আনিসুর রহমান (বাপ্পি) ০৫ নং ওয়ার্ডের ইউপি সদস্য ফরিদুল ইসলাম ফরিদ প্রমূখ।

নাম প্রকাশে অনিচ্ছুক এক মহিলা বলেন, দীর্ঘদিন ধরে এই এলাকায় এরা বিভিন্ন এলাকা ও ঢাকা থেকে সুন্দরী মেয়ে নিয়ে এসে এলাকার উঠতি বয়সের ছোট ছোট ছেলেদের ফুসলিয়ে নিয়ে নারী আসক্ত বানিয়ে টাকা হাতিয়ে নেয় এবং তাদের হাতে লাল রংয়ের বড়ি(ইয়াবা) দিয়ে মাদকাসক্ত বানায়।এরকম ঘটনার কারণে আমরা আমাদের ছেলে মেয়েদের ভালো যায়গায় বিয়ে দিতে পারিনা।বিয়ের সমন্ধ আসলে এসব ঘটনা শুনে লোকজন বলে আমরা খানকীপাড়ায় (পতিতা পল্লী) ছেলেও বিয়ে করাবোনা মেয়েও বিয়ে দিবোনা।এখন আমরা পরেছি চরম বিপদে। এ বিপদ থেকে আমরা এলাকাবাসী মুক্তি চাই, প্রশাসনের সুদৃষ্টি কামনা করছি।

সংশ্লিষ্ট ওয়ার্ডের ইউপি সদস্য আনিসুর রহমান বাপ্পি বলেন,কিছুদিন আগে হারুয়াবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দেওয়ানগঞ্জ মডেল থানা ও সানন্দবাড়ী পুলিশ তদন্ত কেন্দ্রের সমন্বয়ে বিট পুলিশিং আলোচনা করে এই চক্রকে সতর্ক করে দেওয়া হয়েছিল। অল্প কয়েকদিন থেমে থাকলেও এটা আবার পুরোদমে চালিয়ে যাচ্ছে তারা।আমি ইউপি সদস্য হিসেবে তাদের এই অনৈতিক কাজে বাঁধা দিলে মনোয়ারা তার শিশু কন্যা হত্যা করে আমাকে দোষী করে মামলা করার হুমকি দেয়,বিষয়টি আমি চেয়ারম্যান মহোদয় কে অবগত করেছি। আমি ও আমার এলাকার সাধারণ মানুষের মুক্তির জন্য এসব দেহ ব্যবসায়ী ও মাদক কারবারিদের আইনের আওতায় আনার জন্য প্রশাসনের সুদৃষ্টি জোড়ালো ভাবে কামনা করছি।

ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজিজুর রহমান বলেন, আমি এর আগেও এমন ঘটনার কথা শুনেছি, আমি নিজে এবং দেওয়ানগঞ্জ ও সানন্দবাড়ী পুলিশ তদন্ত কেন্দ্রের সহায়তায় বিভিন্নভাবে এদের বিরুদ্ধে পদক্ষেপ নিয়েছি, আমি আবারও দেওয়ানগঞ্জ মডেল থানার নবাগত ওসি শ্যামল চন্দ্র ধর কে ও ইউএনও মহোদয় কে বিষয়টি জানিয়েছি, প্রয়োজনে আমি ডিসি মহোদয় কে জানাবো, তার পরও যেন আমার এলাকায় এমন কোনো অনৈতিক কাজ ও মাদক কারবারি না হয়।
আমি সানন্দবাড়ী অফিসার ইনচার্জ,দেওয়ানগঞ্জ মডেল থানা ওসি সহ ইউএনও স্যারের সর্বাত্মক সহযোগিতা কামনা করছি।

RELATED ARTICLES

Most Popular