Homeরাজনীতিমানুষ শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের জোয়ারে রয়েছে : নানক

মানুষ শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের জোয়ারে রয়েছে : নানক

মানুষ শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের জোয়ারে রয়েছে। মানুষ সুখে রয়েছে শান্তিতে রয়েছে বলে মন্তব্য করেছেন
বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক।

সোমবার (২২ আগস্ট) বিকেলে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্রের (টিএসসি) অডিটোরিয়ামে ২১আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে ‘বিভীষিকাময় ২১আগস্ট’ শীর্ষক আলোচনা সভার প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

জাহাঙ্গীর কবির নানক বলেন, শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের মানুষ উন্নয়নের জোয়ারে রয়েছে। মানুষ সুখে রয়েছে শান্তিতে রয়েছে। কোভিডের সময় শেখ হাসিনা বিনা পয়সায় মানুষকে ভ্যাক্সিন দিয়ে রক্ষা করেছেন। হত দরিদ্র মানুষ যাদের কোভিডের সময় আয় রোজগায় বন্ধ হয়ে গিয়েছিলো তাদেরকে মোবাইল টেলিফোনের মাধ্যমে অর্থ সহায়তা দিয়েছিলেন। বহু বড় বড় দেশে অর্থনৈতিক ধস পরেছে কিন্তু বাংলাদেশে শেখ হাসিনার মতো বলিষ্ঠ বিচক্ষণ নেতৃত্ব আছে বলেই এই বাংলাদেশে অর্থনৈতিক ধস নামতে পারে নাই।

তিনি বলেন, সেদিন (২১ আগস্ট) খালেদা জিয়া ফেনি প্রোগ্রাম দিলেন এবং লবিতে হাটতে হাঁটতে ঘড়ি দেখছিলেন কখন তার কাছে হামলার খবর আসবে। জিয়াউর রহমান পাকিস্তানি গোষ্ঠীর হয়ে মুক্তিযুদ্ধে অনুপ্রবেশকারী ছিলো তা প্রকাশ করা পেয়েছে যখন তিনি গোলাম আজমকে নাগরিকত্ব ফিরিয়ে দিয়েছে।

মির্জা ফখরুলকে উদ্দেশ্য করে নানক বলেন, তিনি নির্লজ্জভাবে বললেন মানুষ নাকি জ্বলছে। জ্বালিয়ে পুড়িয়ে মানুষ হত্যা করছেন আপনারা, নির্বাচনের নামে মানুষ হত্যা করছেন আপনারা। এদেশে বাংলা ভাই,আবদুর রহমানকে অর্থায়ন করে সৃষ্টি করে মানুষ হত্যা করছেন আপনারা; ২১শে আগস্ট সিরিজ বোমা হামলা চালিয়েছেন আপনাদের তত্তাবধানে। মানুষ জ্বলছে না। মানুষ শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের জোয়ারে রয়েছে।

আলোচনা সভায় বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয়ের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের সঞ্চালনায় প্রধান আলোচকের বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য আবদুর রহমান। বিশেষ আলোচক হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দীন নাসিম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাংগঠনিক সম্পাদক বি এম মোজাম্মেল হক ও এস এম কামাল হোসেন।

RELATED ARTICLES

Most Popular