Homeসারাদেশযশোরে হোটেল আরএস থেকে ৩ জন ইয়াবা বিক্রেতা ডিবি পুলিশের হাতে আটক

যশোরে হোটেল আরএস থেকে ৩ জন ইয়াবা বিক্রেতা ডিবি পুলিশের হাতে আটক

স্টাফ রিপোর্টার, যশোর :

যশোর হোটেল আর এস এর তৃতীয়তলার অর্ভ্যথনা রুম থেকে ইয়াবা মাদক বিক্রির সময় যশোরের ডিবি পুলিশ তিনজনকে আটক করেছে বলে খবর পাওয়া গেছে।

আটককৃতরা হলো,যশোর শহরের লোন অফিসপাড়ার মো: মহাসিন মিয়ার বাড়ির ভাড়াটিয়া মৃত রাজু সাহানির ছেলে বিপ্লব শাহিনি কৃষ্ণ (৩৩) যশোর শহরতলীর তফসীডাঙ্গা ঋষিপাড়ার নাসিম আহমেদের স্ত্রী নুসরত ইসলাম লুনা (১৯) এবং বেজপাড়া আনসার ক্যাম্প এলাকার আমির হোসেন মিন্টুর মেয়ে আফারোজা আক্তার ঋতু ওরফে ক্যাপ্টেন নিশি (২০) কে
ডিবির এসআই শাহিনুর রহমান আটক করে।

গোপন সূত্রে সংবাদ পেয়ে রোববার দিবাগত রাত দেড়টার দিকে হোটেল আরএস এর তৃতীয় তলার অর্ভ্যথনা কক্ষের সামনে গিয়ে তিনজনকে আটক করা হয়। পরে তাদের কাছ থেকে ৪০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

তারা সেখানে মাদক বিক্রির জন্য গিয়েছিল বলে ডিবির এস আই জানান আগেও তারা একাধিকবার ওই হোটেলে মাদক বিক্রি করতে গিয়েছিলো বলে পুলিশের কাছে সংবাদ আছে।

আটককৃতদের মধ্যে কৃষ্ণর বিরুদ্ধে ৪টি, লুনার বিরুদ্ধে ৪টি এবং নিশির বিরুদ্ধে ২টি মামলা আছে যশোর কোতয়ালি মডেল থানায়। এলাকার অনেকে জানান হোটেল আর এস এতে মাদক ব্যবসায়ীদের জন্য নিরাপদ স্থান। অনেক মাদক ব্যবসায়ী ওই হোটেলে রাত যাপন করে এবং সেখান থেকে মাদক কেনাবেচা হয়। পুলিশ অনেকবার এই হোটেলে অভিযান চালিয়ে মাদক বিক্রির কথা জানতে পারে এবং আসামি আটকও করেছেন।

RELATED ARTICLES

Most Popular