Homeরাজনীতিবিভিন্ন রাজনৈতিক দলের দুই শতাধিক নেতাকর্মী ভিপি নুরের দলে যোগাদান

বিভিন্ন রাজনৈতিক দলের দুই শতাধিক নেতাকর্মী ভিপি নুরের দলে যোগাদান

শুক্রবার গনঅধিকার পরিষদ এর কেন্দ্রীয় কার্যালয় অনুষ্ঠিত এক গণ যোগদান অনুষ্ঠান ভিপি নুরের সংগঠন বাংলাদেশ যুব অধিকার পরিষদ, ঢাকা মহানগর উত্তরে এডভোকেট, শিক্ষক, ডাক্তার, ব্যবসায়ী ও বিভিন্ন রাজনৈতিক দলের সাবেক নেতাকর্মী সহ বিভিন্ন পেশার (২০০) দুই শতাধিক লোক আনুষ্ঠানিকভাবে যুব অধিকার পরিষদ ঢাকা মহানগর উত্তরে যোগদান করেন।

যোগদানকারী ব্যক্তিরা বলেন, আমরা ভিপি নুর ভাই এর আদর্শে অনুপ্রাণিত হয়ে ঢাকা মহানগর উত্তর যুব অধিকার পরিষদ এর সদ্য সাবেক সদস্য সচিব মোস্তাক আহমেদ শিশির ও সদ্য সাবেক যুগ্ম আহ্বায়ক ও বাংলাদেশ প্রবাসী অধিকার পরিষদ এর কেন্দ্রীয় সহ গণযোগাযোগ ও গণমাধ্যম সম্পাদক মোঃ ইমরান ভাই এর হাত ধরে এই সংগঠনে এসেছি। আমরা একটি সাম্য মানবিক মর্যাদার রাষ্ট্র গঠনের লক্ষে এখনে এসেছি। আমরা বিস্বাস করি ভিপি নুরের মাধ্যমে আগামীর রাস্ট্র সুন্দরভাবে পরিচালিত হবে।

এসময় উপস্থিত ছিলেন ডাকসুর সাবেক ভিপি ও গণঅধিকার পরিষদের সদস্য সচিব নুরুল হক নুর, যুগ্ম আহ্বায়ক রাশেদ খান, যুগ্ন সদস্য সচিব তারেক রহমানসহ আরো অনেকই।

এ সময় নুর বলেন – ওবায়দুল কাদের’রা ফাউল খেলা শুরু করেছে, তাদের লাল কার্ড দিয়ে বের করে দিতে হবে, আওয়ামী লীগ দেশকে একটি গৃহযুদ্ধের দিকে নিয়ে যাচ্ছে, আইয়ুব খানের আমলের সেই সংগঠন সন্ত্রাসী সংগঠন এনএসএফ ভূমিকায় ছাত্রলীগ, যুবলীগ কে রুপান্তর করেছে।

আরো উপস্থিত ছিলেন, গণঅধিকার পরিষদ কেন্দ্রীয় কমিটির যুগ্ম আহ্বায়ক বিপ্লব কুমার পোদ্দার, ঢাকা মহানগর উত্তর এর সদস্য সচিব জিয়াউর রহমান, ও ঢাকা মহানগর দক্ষিণ এর সদস্য সচিব আহমেদ ইসমাইল বন্ধন, আইনজীবী অধিকার পরিষদ এর সমন্বয়ক ব্যরিস্টার জিসান মহসিন, যুব অধিকার পরিষদ কেন্দ্রীয় সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক ওয়াহিদুজ্জামান সুমন, ও কেন্দ্রীয় দপ্তর সম্পাদক ইমরান আল নাজিরসহ ছাত্র অধিকার , যুব অধিকার , শ্রমিক অধিকার , নারী অধিকার, পেশাজীবি অধিকার, আইনজীবী অধিকার ও গণঅনাধিকার পরিষদের কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

এ সময় নেতারা বলেন, এ লড়াই কোন দলের লড়াই নয়, এ লারাই দেশের মানুষের লড়াই। তাই দেশের মানুষের ভাত, ভোট, এবং বাকস্বাধীনতার অধিকারের জন্য তাদেরকে এ আন্দোলন সংগ্রামে যুক্ত হতে আহ্বান করেন দলটির নেতাকর্মীরা।

RELATED ARTICLES

Most Popular