Homeসারাদেশ‘ছাত্রলীগের কেউ সিগারেট খেয়েছে দেখাতে পারলে রাজনীতি ছেড়ে দেবো’

‘ছাত্রলীগের কেউ সিগারেট খেয়েছে দেখাতে পারলে রাজনীতি ছেড়ে দেবো’

‘ছাত্রলীগের কেউ সিগারেট খেয়েছে দেখাতে পারলে রাজনীতি ছেড়ে দেবো’ বলে মন্তব্য করেছেন নারায়ণগঞ্জ-২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু।

মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) নারায়ণগঞ্জের আড়াইহাজারে শহীদ মঞ্জুর স্টেডিয়ামে উপজেলা ছাত্রলীগ ও সরকারি সফর আলী কলেজ শাখা ছাত্রলীগের বার্ষিক সম্মেলনে বক্তব্য রাখতে গিয়ে তিনি এসব কথা বলেন।

নজরুল ইসলাম বাবু বলেন, ‘

ছাত্রলীগের কোনো বদনাম নেই। ছাত্রলীগের ইতিহাস মধুর। দু-একটি ঘটনা গোনায় ধরার মতো নয়। শত্রুরা সবসময় কথা বলে। পত্রিকায় অনেক কিছু আসে। তবে ছাত্রলীগের কেন্দ্রীয় নেতারা কোনো অপরাধ করতে পারে না। আমি চ্যালেঞ্জ করতে পারি। খুনি খালেদা জিয়া, তারেক রহমান ছাত্রদলকে নিয়ে কোনো চ্যালেঞ্জ করতে পারবেন না।

ছাত্রলীগ আমাকে মানুষ করেছে, স্লোগান শিখিয়েছে, তাদের গুরুত্বপূর্ণ নেতৃত্ব এখানে আছে। আপনারা আজ এই আড়াইহাজারে এসেছেন। আজ ছাত্রলীগে বাঁধভাঙা জোয়ার এসেছে।’

তিনি আরও বলেন, ছাত্রলীগ থেকে উঠে আসা নেতাদের অনেক ইতিহাস রয়েছে। তাদের মধ্যে একজন আমাদের আব্দুর রহমান, যিনি আজ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য। আমরা যারা ছাত্রলীগ করি তাকে অনুসরণ করি। করোনায় ছাত্রলীগের কেউ ঘরে যায়নি (বসে থাকেনি)। খাদ্য, ওষুধ, চিকিৎসাসেবা দিয়েছে। শেখ মুজিব যা চেয়েছিলেন আজ ছাত্রলীগ তাই করে যাচ্ছে।

RELATED ARTICLES

Most Popular