Homeসারাদেশযশোরে ৭২৩ টি মন্দির-মন্ডপে শারদীয় দুর্গাপূজা অনুষ্ঠিত হবে

যশোরে ৭২৩ টি মন্দির-মন্ডপে শারদীয় দুর্গাপূজা অনুষ্ঠিত হবে

স্টাফ রিপোর্টার, যশোর :

যশোর জেলাতে এ বছরে ৭২৩ টি মন্দির-মন্ডপে শারদীয় দুর্গাপূ‚জা অনুষ্ঠিত হবে। এরমধ্যে যশোর পৌরসভায় ৪৬টি পূজা রয়েছে।

যশোর কালেক্টরেটের অমিত্রাক্ষর সভাকক্ষে বুধবার অনুষ্ঠিত শারদীয় দুর্গাপূজা সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে উদযাপনের লক্ষ্যে প্রস্তুতি সভায় এ তথ্য জানানো হয়।

জেলা প্রশাসনের আয়োজনে এ সভাপতিত্ব করেন জেলা প্রশাসক মো. তমিজুল ইসলাম খান। সভায় তিনি জানান, যশোরে অনুষ্ঠিতব্য পূজোগুলোর মধ্যে সদর উপজেলায় ১৫০টি, শার্শায় ২৯টি, ঝিকরগাছায় ৫৭টি, মণিরামপুরে ১০৫টি, কেশবপুরে ৯৬টি, চৌগাছায় ৪৯টি, বাঘারপাড়ায় ৯৭টি, অভয়নগরে ১৩০টি মন্দির-মন্ডপ রয়েছে।

পুজা মন্ডপে গুলোতে আইনশৃংখলা বাহিনীর সদস্য নিয়োজিত থাকবেন। জেলা এবং উপজেলা পর্যায়ে এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে মনিটরিং টিম কাজ করবে। উৎসবমুখর পরিবেশে সুষ্ঠুভাবে দুর্গাপূজা আয়োজনের লক্ষ্যে সব রকমের প্রশাসনিক পদক্ষেপ গ্রহণ করা হবে। এই লক্ষ্যে প্রশাসন এবং আইনশৃংখলা বাহিনী সমন্বিতভাবে দায়িত্ব পালন করবে।

সভায় উপস্থিত ছিলেন ও মতামত ব্যক্ত করেন অতিরিক্ত জেলা পুলিশ সুপার সাইফুল ইসলাম, আনসার ভিডিপি যশোর জেলা কমান্ড্যান্ট সঞ্জয় সাহা, পৌর মেয়র হায়দার গনী খান পলাশ, অতিরিক্ত জেলা প্রশাসক রফিকুল হাসান, ডেপুটি সিভিল সার্জন ডা. নাজমুস সাদিক, প্রেস ক্লাব যশোরের সভাপতি জাহিদ হাসান টুকুন, সম্পাদক তৌহিদুর রহমান, যশোর সাংবাদিক ইউনিয়নের সভাপতি ফারাজি আহমেদ সাঈদ বুলবুল, একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটি যশোরের সভাপতি হারুন অর রশীদ, সম্মিলিত সাংস্কৃতিক জোট যশোরের সভাপতি সুকুমার দাস প্রমুখ।

RELATED ARTICLES

Most Popular