Homeখেলাসাফ চ্যাম্পিয়ন নারী ফুটবল টিমকে সম্মিলিত সাংস্কৃতিক জোটের সংবর্ধনা

সাফ চ্যাম্পিয়ন নারী ফুটবল টিমকে সম্মিলিত সাংস্কৃতিক জোটের সংবর্ধনা

সাফ চ্যাম্পিয়নশিপ জয়ী নারী ফুটবল টিমকে সংবর্ধনা দিয়েছে সম্মিলিত সাংস্কৃতিক জোট। সোমবার (২৬ সেপ্টেম্বর) সন্ধায় কেন্দ্রীয় শহীদ মিনারে এই সংবর্ধনা দেওয়া হয়।

অনুষ্ঠানের শুরুতে জাতীয় সংগীত ও সাংস্কৃতিক পরিবেশনার মধ্য দিয়ে নারী ফুটবল টিমকে বরণ করে নেন বিভিন্ন পর্যায়ের সাংস্কৃতিক কর্মীরা।

সংবর্ধনা অনুষ্ঠানে আইএফসি ব্যাংকের পক্ষ থেকে ১০ লাখ টাকার একটি চেক উপহার দেওয়া হয় সাবিনা খাতুনদের। এসময় অধিনায়ক সাবিনা খাতুনসহ নারী ফুটবল টিমের সকল সদস্য, কোচ, এবং ফেডারেশনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে সম্মিলিত সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক আহকাম উল্লাহর সঞ্চালনায় ও সভাপতি গোলাম কুদ্দুছের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন, রামেন্দু মজুমদার, আসাদুজ্জামান নুর, অধ্যাপক ড. মো. সামাদ, মফিদুল হক, সারা যাকেরসহ সাংস্কৃতিক ব্যক্তিবর্গ।

সংবর্ধনা পেয়ে অধিনায়ক সাবিনা খাতুন বলেন, বাংলাদেশে আসার পর থেকেই মনে হচ্ছে যেন দেশের মানুষের মুখে হাসি ফুটাতে ফেরেছি। যেভাবে বাংলাদেশের মানুষ আমাদের বরণ করে নিল নিঃসন্দেহে এটা মহিলা ফুটবল টিমের জন্য বিশেষ দিন। আমি মনে করি মহিলা ফুটবল বাংলাদেশের একটা সুন্দর জায়গায় অবস্থান করছে আপনাদের মনের ভেতরে। আমরা সবসময় চেষ্টা করব আপনাদের এই হাসি ধরে রাখার জন্য। আমরাও আপনাদের দোয়াপ্রার্থী, আপনাদের দোয়া পেলে বাংলাদেশ মহিলা ফুটবল দল আরো এগিয়ে যাবে এবং আপনাদের আরো বেশি ট্রপি উপহার দিতে পারব। সম্মিলিত সাংস্কৃতিক জোটের এই সংবর্ধনা আমাদের জন্য বিশেষ উপহার হয়ে থাকবে, আপনাদের ভালোবাসার প্রতি আমরা কৃতজ্ঞ।

RELATED ARTICLES

Most Popular