Homeশিক্ষাঙ্গনঢাবিতে ছাত্রদলের ওপর ছাত্রলীগের হামলা, আহত ১৫

ঢাবিতে ছাত্রদলের ওপর ছাত্রলীগের হামলা, আহত ১৫

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) উপাচার্যের সাথে দেখা করতে এসে ছাত্রলীগের হামলার মুখে পড়েছেন ছাত্রদলের নেতাকর্মীরা। ছাত্রলীগের নেতাকর্মীদের হামলায় ছাত্রদলের অন্তত ১৫ জন নেতাকর্মী আহত হয়েছেন।

মঙ্গলবার বিকেল ৪টা ২৫ মিনিটের দিকে ছাত্রদলের ২০-২৫ জন নেতাকর্মী নীলক্ষেতের মুক্তি ও গণতন্ত্র তোরণের প্রবেশদ্বার দিয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ে ঢোকার চেষ্টা করেন। এসময় লাঠি ও স্টাম্প নিয়ে তাদের ওপর হামলা করেন ছাত্রলীগের নেতাকর্মীরা। হামলায় নেতৃত্ব দেন স্যার এ এফ রহমান হল শাখা ছাত্রলীগের সভাপতি রিয়াজুল ইসলাম ও সাধারণ সম্পাদক মুনিম শাহরিয়ার মুন।

হামলায় স্যার এ এফ রহমান হলের  সভাপতি রিয়াজুল ইসলাম, সাধারণ সম্পাদক মুনিম শাহরিয়ার মুনের নেতৃত্বে হলের ছাত্রলীগ কর্মী মেহেদি হাসান, মহিবুল্লাহ লিয়ন, আলী হাসান রিফাত, সামি, হৃদয়, তানভীর হাসান শান্ত, আসিফ, মোমিন, শওকত, মেহেদি হাসান শান্ত, আলভী এই হামলায় অগ্রভাবে অবস্থান করেন বলে জানা গেছে।

হামলার পর ছাত্রলীগের নেতাকর্মীদের স্লোগান দেখা যায়। ছাত্রলীগের নেতাকর্মীদের ছাত্রদলের চামড়া তুলে নিবো আমরা, জামাত শিবির রাজাকার, এই মুহুর্তে বাংলা ছাড়, ছাত্রদলের আস্তানা, এই ঢাবিতে হবেনা;  হই হই রই রই, ছাত্রদল গেলি কই স্লোগান দিতে শোনা যায়।

হামলায় ছাত্রদলের অন্তত ১৫ জন নেতাকর্মী আহত হয়েছেন এবং আহতদের রাজধানীর ঢাকা মেডিকেল কলেজ ও ইসলামিক হাসাপাতালে নিয়ে যাওয়া হয়েছে বলে জানিয়েছেন ছাত্রদলের ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি খোরশেদ আলম সোহেল।  তিনি বলেন, আমাদের অন্তত ১০-১৫ জন আহত হয়েছে, ৪-৫ জন গুরুতর আহত। গুরুতর আহতদের মধ্যে আছেন ঢাবি ছাত্রদলের সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম।  

RELATED ARTICLES

Most Popular