Homeশিক্ষাঙ্গনঅনিয়ম তুলে ধরায় হুমকি: আতঙ্কে পালিয়ে বেড়াচ্ছেন ইডেনছাত্রী কেয়া

অনিয়ম তুলে ধরায় হুমকি: আতঙ্কে পালিয়ে বেড়াচ্ছেন ইডেনছাত্রী কেয়া

‘জেবুন্নেসা হলের বৈধ কক্ষ ছেড়ে পালিয়ে এসেছি। এক কাপড়ে গত দুই রাত পরিচিত আপুদের বাসায় পালা করে থাকছি। এতেও হুমকি থেকে মুক্তি মেলেনি। প্রতিনিয়ত আমার ফোনে কল আসছে। আমাকে হুমকি দেওয়া হচ্ছে। ফেসবুক এবং মেসেঞ্জারেও আমাকে হুমকি দেওয়া হচ্ছে। প্রথমে ভাবছিলাম বিষয়টি কলেজ প্রশাসনকে জানাবো। কিন্তু উল্টো কলেজ প্রশাসন থেকেও আমাকে ফোন করে হুমকি দেওয়া হয়েছে।

বলা হয়েছে- ছাত্রাবাসে চাঁদাবাজি, সিট বাণিজ্য, মেয়েদের নির্যাতনের যেসব অভিযোগ নিয়ে আমি বক্তব্য দিয়েছে তার প্রমাণ দিতে হবে। নইলে আমার বিরুদ্ধে আমার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নিবে। আমি এখন চরম আতঙ্কে আছি, আমি নিরাপদে বাঁচতে চাই।

ইডেন মহিলা কলেজের চলমান সমস্যা নিয়ে সোমবার বিকালে ঢাকা বিশ্ববিদ্যালয়ের রাজু ভাষ্কর্যের সামনে ছাত্র অধিকার পরিষদ আয়োজিত এক প্রতিবাদ সভায় কথা বলেছিলেন প্রতিষ্ঠানটির মাস্টার্সের শিক্ষার্থী নুসরাত জাহান কেয়া। মুহূর্তেই ভিডিওটি ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

সভা শেষে ইডেন কলেজের জেবুন্নেসা হলের নিজ কক্ষে যান কেয়া। কক্ষে ঢুকেই জানতে পারেন তাকে খুঁজতে একটু আগেই রুমে ছাত্রলীগ নেত্রীরা এসেছেন। এই খবর পেয়ে আতঙ্কে হাতের কাছে যা পেয়েছেন তাসহ ভেনেটি ব্যাগটি নিয়েই রুম ছাড়েন ওই হলের ৫০২ নম্বর রুমের এই ছাত্রী।

RELATED ARTICLES

Most Popular