Homeরাজনীতিফখরুলের আসনে মনোনয়ন পেলেন সাবেক শিবির সভাপতি দেলোয়ার

ফখরুলের আসনে মনোনয়ন পেলেন সাবেক শিবির সভাপতি দেলোয়ার

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরে আসন ঠাকুরগাঁও-১ আসনে নির্বাচনের প্রস্তুতি নিচ্ছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় মজলিশে শুরার সদস্য, ঢাকা মহানগরী দক্ষিণের সহকারি সেক্রেটারি ও বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের সাবেক কেন্দ্রীয় সভাপতি মো. দেলোয়ার হোসেন। জামায়াত থেকে তাকে ওই আসনে নির্বাচন করার জন্য মনোনয় দেয়া হয়েছে।

সোমবার (৩ অক্টোবর) বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির ঠাকুরগাঁও শহর শাখার আয়োজনে থানা দায়িত্বশীলদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য তিনি একথা বলেন।

তিনি বলেন, ‘বাংলাদেশ জামায়াতে ইসলামী ইতোমধ্যে আগামী নির্বাচনে দেশের ৩০০ আসনে নির্বাচনের প্রস্তুতি নিচ্ছে। সে লক্ষ্যে দেশের বিভিন্ন আসনে প্রার্থী ঘোষণা করছে। আগামী নির্বাচনে ঠাকুরগাঁও-১ (সদর) সংসদীয় আসনে নির্বাচনের প্রস্তুতি নেওয়ার জন্য সংগঠন সিদ্ধান্ত নিয়েছে। সেই লক্ষ্যেই আমরা নির্বাচনের প্রস্তুতি গ্রহণ করছি। দেশের মানুষ আর আওয়ামী লীগকে ক্ষমতায় দেখতে চায় না। আওয়ামী দুঃশাসনের হাত থেকে জনগণ মুক্তি চাই। আমরা সেই মুক্তির জন্য আন্দোলনে নেমেছি। আমরা বিশ্বাস করি আমাদের এই আন্দোলন সফল হবে ইনশাআল্লাহ। আমরা দেশ ও জনগণের কল্যাণে নানামুখী কাজ করে যাচ্ছি।’

এর আগে ঠাকুরগাঁও সদর উপজেলার চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন সাবেক শিবির সভাপতি দেলোয়ার হোসেনের ভাই।

RELATED ARTICLES

Most Popular