Homeশিক্ষাঙ্গনতরুণ লেখক ফোরামের বেসরকারি বিশ্ববিদ্যালয় শাখার নেতৃত্বে কাব্য-শাহিদা

তরুণ লেখক ফোরামের বেসরকারি বিশ্ববিদ্যালয় শাখার নেতৃত্বে কাব্য-শাহিদা

বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরাম, বেসরকারি বিশ্ববিদ্যালয় শাখার ২০২২-২৩ বর্ষের আহবায়ক কমিটির অনুমোদন দেওয়া হয়েছে। এতে স্টেট ইউনিভার্সিটি অব বাংলাদেশ-এর শিক্ষার্থী কাব্য সাহাকে আহবায়ক এবং নর্থ সাউথ বিশ্বিবদ্যালয়ের শিক্ষার্থী শাহিদা আরবীকে সদস্য সচিব হিসেবে মনোনীত করা হয়।

বুধবার (১৯ অক্টোবর) সংগঠনটির সভাপতি নেজাম উদ্দিন ও সাধারণ সম্পাদক মো. ইসরাফিল আলম রাফিল স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

আহবায়ক কমিটিতে সদস্য হিসেবে মনোনীত হয়েছেন- আন্তর্জাতিক ইসলামি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী মোঃ খালেদ সাইফুল্লাহ, খাজা ইউনুস আলী বিশ্ববিদ্যালয়ের মোঃ তাওহিদ হোসেন এবং মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির শিক্ষার্থী হাছিব আহমদ।

বিজ্ঞপ্তিতে উক্ত আহবায়ক কমিটিকে আগামী ৬০ কার্যদিবসের মধ্যে শাখা কার্যনির্বাহী পরিষদ গঠনের নির্দেশ দেওয়া হয়েছে।

নব-মনোনিত আহবায়ক কাব্য সাহা বলেন, দীর্ঘ প্রতিক্ষার পর বেসরকারি বিশ্ববিদ্যালয় শাখা অনুমোদন দেওয়ায় এবং আমার প্রতি বিশ্বাস রেখে দায়িত্ব অর্পণ করায় বাংলাদেশ তরুণ লেখক ফোরামের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি। প্রিয় সংগঠনের সম্মান ধরে রাখতে এবং সাফল্যের ধারা বজায় রাখতে সচেষ্ট থাকব। তরুণ লেখক সৃষ্টিতে আমরা অবদান রাখতে চাই।

সদস্য সচিব শাহিদা আরবী বলেন, বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরাম পরিবারের সবার প্রতি কৃতজ্ঞতা যারা আমাকে লেখালেখি ও সাংগঠনিক কার্যক্রম শিখিয়ে বুদ্ধিভিত্তিক এই সংগঠনের নতুন দায়িত্বে অর্পিত করেছেন। সাংগঠনের আস্থার জায়গাটি সমুন্নত রেখে একনিষ্ঠভাবে কাজ করে যাবো।

উল্লেখ্য, ‘সুপ্ত প্রতিভা বিকশিত হোক লেখনীর ধারায়’ স্লোগানে ২০১৮ সালের ২৩ জুলাই ঢাকা বিশ্ববিদ্যালয়ে ৫ জন সদস্য নিয়ে যাত্রা শুরু করে ‘বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরাম’। দেশের ১৭টি পাবলিক বিশ্ববিদ্যালয় ছাড়াও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের লেখালেখিতে উদ্বুদ্ধ করতে কাজ করে যাচ্ছে সংগঠনটি।

RELATED ARTICLES

Most Popular