Homeখেলাযশোরে আন্ত: উপজেলা বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুলর্নামেন্টে অভয়নগর চ্যাম্পিয়ান

যশোরে আন্ত: উপজেলা বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুলর্নামেন্টে অভয়নগর চ্যাম্পিয়ান

স্টাফ রিপোর্টার, যশোর :

যশোরের কেশবপুর উপজেলা ক্রীড়া সংস্থা আয়োজনে শহরের শেখ রাসেল মিনি স্টিডিয়ামে ০৫ নভেম্বর শনিবার বিকালে আন্ত উপজেলা বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

খেলায় অভয়নগর উপজেলা ফুটবল একাদশ ২-১ গোলে যশোর সদর উপজেলা ফুটবল একাদশকে পরাজিত করে চ্যাম্পিয়ান হওয়ার গৌরব অর্জন করে।

খেলার প্রথমাধের্র ১৮ মিনিটের মাথায় যশোর সদর উপজেলা ফুটবল একাদশের ৩ নং জার্সি পরিহিত খেলোয়ার কৃষ্ণ ১ টি গোল করে দলের শুভসূচনা করে। পরবর্তীতে ৩৫ মিনিটের মাথায় অভয়নগর উপজেলা ফুটবল একাদশের ৯ নং জার্সি পরিহিত খেলোয়ার আওরঙ্গ ১টি গোল করে দলকে সমতায় নিয়ে যায়। দ্বিতীয়ার্ধের ৪০ মিনিটের মাথায় অভয়নগর উপজেলা ফুটবল একাদশের ১১ নং জার্সি পরিহিত নাইজেরিয়ান খেলোয়ার ফেবেলচ ১টি গোল করে দলকে ২-১ গোলে বিজয়ী করে।

উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার এম এম আরাফাত হোসেনের সভাপতিত্বে ও উপজেলা রিসোর্স সেন্টারের ইন্সট্রাক্টর রবিউল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠিত পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, যশোর-৬ কেশবপুর সংসদীয় আসনের সংসদ সদস্য ও যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন অভয়নগর উপজেলা নির্বাহী অফিসার মেজবাহ উদ্দীন, অভয়নগর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) কামরুজ্জামান।

খেলায় সেরা গোলদাতা অভয়নগর উপজেলা ফুটবল একাদশের আওরঙ্গজেব ও ম্যান অবদ্যা ম্যাচ নির্বাচিত হয়েছেন যশোর সদর উপজেলা ফুটবল একাদশের খেলোয়ার মোঃ জাহিদ। খেলায় চাম্পিয়ান দলকে নগদ ১ লাখ টাকা ও রানার্সআপ দলকে ৭০ হাজার টাকা প্রদান করা হয়।

বিলাল মাহিনী
যশোর

RELATED ARTICLES

Most Popular