HomeUncategorizedইপি ঢাকা জেলা মিটাপ ও পণ্য প্রদর্শনী ২০২২ অনুষ্ঠিত

ইপি ঢাকা জেলা মিটাপ ও পণ্য প্রদর্শনী ২০২২ অনুষ্ঠিত

নবদূত ডেস্কঃ

ইন্টারপ্রেনার আন্ড ই-কমার্স প্লার্টফর্মের (ইপি) উদ্যোগে শুক্রবার বেলা ১০টা থেকে বিকাল ৫টা পর্যন্ত মিরপুর ১১ এর ভুত রেস্টুরেন্টে ঢাকা জেলা মিটাপ ও পণ্য প্রদর্শনী অনুষ্ঠিত হয়েছে।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ই-ক্যাবের ডিরেক্টর ইলমুল হক সজীব।

তিনি তার বক্তব্যে বলেন, ‘নারী উদ্যোক্তারা দেশের অর্থনীতিতে অবদান রাখছে, এইটা খুব ভালো লাগছে। বিশেষ করে ইপির এই পরিচ্ছন্ন অনুষ্ঠান দেখে আমি মুগ্ধ। আশা করি ইপি এসব উদ্যোক্তাদের বিভিন্ন রকমের ট্রেনিং দিয়ে দক্ষ করে তুলবে’।

ইপির এডমিন রনি রহমানের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে আরও বক্তব্য দেন, ই-ক্যাবের ম্যানুফ্যাকচারার স্ট্যান্ডিং কমিটির চেয়ারম্যান আলাউদ্দিন সোহেল, সাংবাদিক মিজানুর রহমান, ব্যবসায়ী হাসান মারুফ, ললনার স্বতাধীকারী হাসানুজ্জামান সুজন, বিক্রয় বাজারের নুরুন নবি হাসানসহ আরও অনেকে। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ইপি ঢাকা জেলার প্রতিনিধি সায়মা সুলতানা এবং ইপি মিরপুর জোন উপদেষ্টা ও ইপি মডারেটর শিরিন রহমান।

সমাপনী বক্তব্যে রনি রহমান বলেন, ‘আমাদের এই উদ্যোক্তা প্ল্যাটফর্মটি শুধু মেয়েদের জন্য না, এখানে ছেলে উদ্যোক্তারাও আছেন, আমরা চাই এই গ্রুপের উদ্যোক্তাদের ভালো একটা গাইডলাইন দিতে। এজন্যই আমাদের এই উদ্যোগ। আমরা উদ্যোক্তাদের জন্য আরও বেশকিছু কাজ হাতে নিয়েছি। শীঘ্রই আমরা সেগুলো সম্পন্ন করবো, আর সারা বাংলাদেশে জেলা ভিত্তিক মিটাপ ও পণ্য প্রদর্শনীর আয়োজন করবো’।

এই অনুষ্ঠানে ইপির প্যানেল মেম্বার,ইপির উপদেষ্টা, সফল উদ্যোক্তা এবং সমাজসেবিকা লুতফা নাহার,সফল নারী উদ্যোক্তা ও সমাজসেবিকা শাহীদা সিমা, ইপির মহিলা বিষয়ক সম্পাদিকা উর্মি খান, ইডিবাজার এর ব্যবস্থাপনা পরিচালক জেসমিন খান চাঁদনী সহ প্রায় ১৮০ জন উপস্থিত ছিলেন এবং ১৫০ জন উদ্যোক্তা তাদের পণ্য প্রদর্শনী করেন এবং বিক্রি করেন। শেষে কেক কর্তণ ও লটারির মাধ্যমে মিটাপটি ও পণ্য প্রদর্শনী অনুষ্ঠান শেষ হয়।

RELATED ARTICLES

Most Popular