HomeUncategorizedপ্রতীতি বিতর্ক সংঘের নতুন কমিটি ঘোষণা

প্রতীতি বিতর্ক সংঘের নতুন কমিটি ঘোষণা

নবদূত ডেস্কঃ

করোনাকালীন সময়ে যাত্রা শুরু করে ঘাত প্রতিঘাত পেড়িয়ে টিকে থাকা একমাত্র বিতর্ক ক্লাব প্রতীতি বিতর্ক সংঘ। প্রতিবছরের ন্যায় এই বছরেও তারা ঘোষণা করলো ২০২২-২৩ সালের নতুন কমিটি, যা প্রতীতি বিতর্ক সংঘের ৩য় কমিটি ঘোষণা।

গত ১৩ তারিখ রাত ১০ টায় সবচেয়ে প্রচলিত অনলাইন মাধ্যম গুগল মিটে মিটিং ডেকে সংগঠনের ইতিহাস ও বর্ণিল সব কর্মকাণ্ডের বর্ণনা করেন সদ্য বিদায়ী সভাপতি ও সাধারণ সম্পাদক। এরপর রাত ১২ টা বাজলে ১৪ই নভেম্বর সংগঠনের আড়াই বছর পূর্তিতে একে একে ঘোষণা করা হয় কমিটির সকল সদস্যের নাম। নতুন কমিটিতে সভাপতি হিসেবে দায়িত্ব পান রাজশাহী বিশ্ববিদ্যালয়ের খন্দকার নাছিম ও সাধারণ সম্পাদক পদে পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ইসরাত জাহান শায়লা।

২০২২-২৩ কমিটির অন্যান্য সদস্যরা হলো, সাংগঠনিক সম্পাদক পদে উত্তরা ইউনিভার্সিটির মোঃ মোমিন হোসেন, সহ সাংগঠনিক সম্পাদক পদে খুলনা বিএল কলেজের মোঃ হেদায়েত হোসেন, দপ্তর সম্পাদক পদে ইডেন কলেজের ফাতেমা তুয যোহরা, সহ দপ্তর সম্পাদক পদে গাজীপুর টেকনিক্যাল কলেজের মোঃ ইমাম হোসাইন ও গাজীপুর টেকনিক্যাল কলেজের মোঃ বাপ্পী, অর্থ সম্পাদক পদে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নদীয়া আক্তার, সহ অর্থ সম্পাদক পদে আইইউবিএটি এর নাহিদা সুলতানা নুপুর ও লাবীবা হাবিব, প্রচার সম্পাদক পদে ভিকারুননিসা কলেজের মিশফাত আরা মাইশা, সহ প্রচার সম্পাদক পদে ল্যাবরেটরি স্কুলের জান্নাতুল বুশরা ও মোঃ ইউসুফ, চান্দনা স্কুলের আফরিন জাহান মীম, যোগাযোগ সম্পাদক পদে আইইউবিএটি এর জান্নাতুন নাইম, সহ যোগাযোগ সম্পাদক পদে প্রাইমেশিয়া বিশ্ববিদ্যালয়ের প্রিয়া দেব ও ঢাবির নাদিয়া নাসরিন কৃপা, অনুষ্ঠান সম্পাদক পদে স্টেট ইউনিভার্সিটির মেশকাত জাহান অর্না, সহ অনুষ্ঠান সম্পাদক পদে আইইউবিএটি এর ফাহিম আল মামুন, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক পদে আইইউবিএটি এর হুমাইয়ারা আনজুম নিসা, সহ তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক পদে আইইউবিএটি এর সুলতানা রাজিয়া ও ড্যাফোডিল ইউনিভার্সিটির মুমতাহিনা রহমান তুলি। এছাড়াও কার্যনির্বাহী সদস্য পদে ঢাবির বশিরুননিসা অনন্যা, সরকারি বাঙলা কলেজের আলিফ মাহমুদ অনিক, আহসানউল্লাহ ইউনিভার্সিটির স্বাধীন হাওলাদার, গাজীপুর মহিলা কলেজের মীমইয়া ফারজানা, ড্যাফোডিল ইউনিভার্সিটির ইরফাত নূর অবনী, ঢাকা কমার্স কলেজের নাফিসা বিনতে ইলিয়াস, ধনাই বেপারী স্কুলের তুহিন, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের মোঃ জাইদ হাসান, আইইউবিএটি এর সিয়াম উল হাসান ও আইইউবিএটি এর গোপিনাথ তালুকদার। সাধারণ সদস্যরা হলেন, কবি নজরুল কলেজের মাহবুবুর রহমান, ভাওয়াল কলেজের ইমরান আকন্দ, ডা. সিরাজুল ইসলাম মেডিকেল কলেজের নাফিসা নুর ও জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সানজিদা আক্তার।

RELATED ARTICLES

Most Popular