HomeUncategorized“ঈদুল আযহা ” উপলক্ষে বাংলাদেশ প্রবাসী অধিকার পরিষদের দপ্তর সম্পাদকের শুভেচ্ছা বার্তা

“ঈদুল আযহা ” উপলক্ষে বাংলাদেশ প্রবাসী অধিকার পরিষদের দপ্তর সম্পাদকের শুভেচ্ছা বার্তা

পবিত্র “ঈদুল আযহা ” উপলক্ষে বাংলাদেশ প্রবাসী অধিকার পরিষদের দপ্তর সম্পাদকের পক্ষ হতে দেশবাসী ও বিশ্বের বিভিন্ন দেশে অবস্থানরত সকল প্রবাসী বাংলাদেশী সহ পৃথিবীর সকল মুসলিম উম্মাহর প্রতি পবিএ ঈদুল আজহার শুভেচ্ছা জানানো হয়েছে। বার্তাটি নিন্মোক্ত তুলে ধরা হল।

প্রিয় দেশবাসী ও বিশ্বের বিভিন্ন দেশে অবস্থানরত সকল প্রবাসী বাংলাদেশি সহ পৃথিবীর সকল মুসলিম উম্মাহর প্রতি জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা ও পবিত্র ঈদুল আজহা উপলক্ষে “ঈদ মোবারক”।

করোনা কালীন এই ভীতিকর নির্জীব সময়ে পৃথিবীতে শান্তি ও আনন্দের সুশীতল বাতাস নিয়ে আসছে ত্যাগের মহিমায় মহিমান্বিত পবিত্র “ঈদুল আজহা” যা শুধুমাত্র প্রতীকী পশু কোরবানির মোধ্যে সীমাবদ্ধ নয়, মহিমান্বিত ত্যাগের এই বিশেষ দিন আমাদের শিক্ষা দেয় নিজেদের মধ্যে থাকা লোভ,হিংসা,পরশ্রীকাতরতা,পারস্পরিক মনোমালিন্য সহ সকল পাপ কাজকে কোরবানি করার। 

আসুন,কোরবানির ত্যাগের আলোয় উদ্ভাসিত হয়ে পারস্পরিক মেলবন্ধন গড়ে তুলি,করোনা কালীন এই দুঃসময়ে বিপদগ্রস্ত অসহায় দের প্রতি মানবিক সহায়তার হাত বাড়িয়ে দেই সকলে।পরিশেষে মহান আল্লাহ পাকের দরবারে ফরিয়াদ জানাই,শান্তি ও সম্প্রীতির বাংলাদেশে নির্মূল হোক সকল অন্যায়-অবিচার, নিশ্চিত হোক সাধারণ গণ মানুষের সকল গণতান্ত্রিক অধিকার এবং প্রবাসে থাকা সকল বাংলাদেশি নাগরিক থাকুক নিরাপদ,আদায় হোক সকল প্রবাসীদের প্রাপ্য অধিকার। 


কোরবানির বর্জ্য দ্রুত অপসারণে সচেষ্ট হোন,সর্বদা ফেস মাস্ক ব্যাবহার করুন,সচেতন থাকুন, সুস্থ থাকুন এবং সর্বোপরি আপনার আশেপাশের প্রতিবেশীদের উপর সদয় হোন।আবারো সকলকে জানাচ্ছি পবিত্র ঈদুল আজহা উপলক্ষে “ঈদ মোবারক”


শুভেচ্ছান্তে মোঃতারেকুর রহমান দপ্তর সম্পাদক, কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ, বাংলাদেশ প্রবাসী অধিকার পরিষদ। কার্যকরী সদস্য, কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদ, বাংলাদেশ যুব অধিকার পরিষদ

RELATED ARTICLES

Most Popular