Homeদূর পরবাসবাংলাদেশ প্রবাসী অধিকার পরিষদ সৌদিআরব শাখার বিজয়ের সুবর্ণ জয়ন্তী উদযাপন

বাংলাদেশ প্রবাসী অধিকার পরিষদ সৌদিআরব শাখার বিজয়ের সুবর্ণ জয়ন্তী উদযাপন

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে বাংলাদেশ প্রবাসী অধিকার পরিষদ সৌদি আরব, রিয়াদ মহানগরের উদ্যোগে, রিয়াদ মহানগর এর সম্মানিত সভাপতি Nasiruddin Khan . বিপ্লবী সাধারণ সম্পাদক Salim Khan এর সঞ্চালনায় দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বিজয়ের সুবর্ণ জয়ন্তী বছর উদযাপন, দোয়া ও আলোচনা অনুষ্ঠান উপলক্ষে অনলাইনে যুক্ত ছিলেন বাংলাদেশ প্রবাসী অধিকার পরিষদের প্রধান উপদেষ্টা, গনঅধিকার পরিষদের সদস্য সচিব ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নুর ও বাংলাদেশ প্রবাসী অধিকার পরিষদের সম্মানিত সভাপতি ইঞ্জি. কবির হোসেন।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ প্রবাসী অধিকার পরিষদের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক Md Harun Islam , বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ প্রবাসী অধিকার পরিষদ সৌদি আরব কেন্দ্রীয় সংসদের সম্মানিত সহ সভাপতি Ali Azan Khan , Harun Matubber Hiru , যুগ্ম সাধারণ সম্পাদক Engr Asmaul Hossain , Md Yousof Khan , সাংগঠনিক সম্পাদক Limon Khan সহ শ্রম ও অভিবাসন সম্পাদক Abu Taher।

আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেডিনোভা মেডিকেল সেন্টারের ব্যবস্থাপনা পরিচালক হাফেজ মোঃ কেফায়েত খান সহ বিভিন্ন চ্যানেলের সাংবাদিকবৃন্দ ও বিশিষ্ট ব্যবসায়ী নাজমুল আলম খান ও আব্দর রউফ খান সহ আরো অনেকে, আরো উপস্থিত ছিলেন রিয়াদ মহানগরের সম্মানিত সহ-সভাপতি Md Noman Ahmed , সাংগঠনিক সম্পাদক S M Shohag Ahmed সহ মহানগরের সকল সিনিয়র নেতৃবৃন্দ ও সহযোদ্ধাবৃন্দ। অনুষ্ঠানের শেষে বীর শহীদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাতের মাধ্যমে সমাপ্তি ঘোষণা করা হয়।

RELATED ARTICLES

Most Popular