Saturday, September 21, 2024
Homeরাজনীতিস্বেচ্ছাসেবক লীগের সভাপতি রাজাকারের নাতি!

স্বেচ্ছাসেবক লীগের সভাপতি রাজাকারের নাতি!

নবদূত রিপোর্ট:

চট্টগ্রাম জেলার সাতকানিয়া উপজেলা রাজাকারের নাতি এরফানুর রহমানকে উত্তর সাতকানিয়া থানা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি করার অভিযোগ উঠেছে।

শনিবার (২৪ জুলাই) ‘মুক্তিযোদ্ধা পরিবার’ ব্যানারে সংবাদ সম্মেলন করে এই অভিযোগ করেন। অনতিবিলম্বে বহিস্কার করারও দাবি জানানো হয়।

সংবাদ সম্মেলন

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে শহীদ মুক্তযোদ্ধা আব্দুল কাদেরের ভাগুবা রাশেদ হোসাইন রুবেল বলেন, মোনাফের দাদা রাজারকার কমান্ডার আহমেদ হোসেন মোক্তার, মুক্তিযোদ্ধা আবদুল কাদের, মুহুরী পাড়ার সফদর মিয়ার পুত্র মো. আবু ইউচুপ ও যুব রক্ষিতকে ভাড়াটিয়া গুন্ডা ও বাড়িতে ডাকাত ঢুকিয়ে হত্যা করে। এখানেই শেষ নয়, আবদুল মোনাফ ধর্মপুর ইউনিয়নের দৌয়ারি বৈদ্যকে বাদল মাষ্টারের বাড়িতে এনে ঘরে তালা লাগিয়ে আগুন দিয়ে পুড়িয়ে মারে।

শুধু তাই নয়, সুমনের দাদা মোনাফ কোম্পানি ১৯৭১ সালে উপজেলার কাটগড় বিওসি মোড় এলাকা যখন হানাদারমুক্ত হয় তখন মুক্তিযোদ্ধার স্বাধীন বাংলার পতাকা উত্তোলন করলে মুক্তিযোদ্ধাদের হামলা করে পতাকা পুড়িয়ে দেয়।প

সংবাদ সম্মেলনে এরফানুর রহমান সুমনকে উত্তর সাতকানিয়া সাংগঠনিক থানা শাখার স্বেচ্ছাসেবক লীগের সভাপতি পদ থেকে অনতিবিলম্বে বহিষ্কার করার দাবি জানানো হয়।

RELATED ARTICLES

Most Popular