Saturday, September 21, 2024
Homeরাজনীতিমন্ত্রীরা বড় বড় কথা বললেও কাজের কাজ কিছুই করছে না

মন্ত্রীরা বড় বড় কথা বললেও কাজের কাজ কিছুই করছে না

নবদূত রিপোর্ট:

বর্তমান সরকারের মন্ত্রীরা বড় বড় কথা বললেও তারা কাজের কাজ কিছুই করছেন না বলে অভিযোগ করেছেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

বুধবার (১১ আগস্ট) দুপুরে কেরানীগঞ্জ উপজেলার দক্ষিণ বিএনপির আয়োজনে ঢাকার কেরানীগঞ্জে করোনা হেল্প সেন্টার উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আমরা দেখতে পেলাম ইউরোপে স্কুল-কলেজ খুলে দিয়েছে। ছাত্র-ছাত্রীদের নিরাপত্তা দিয়ে। আমাদের দেশে বিপরীত চিত্র, অন্য সব খুললেও শিক্ষাপ্রতিষ্ঠান খোলা হচ্ছে না। তাদের জীবন ধ্বংস করে দেওয়া হচ্ছে।

তিনি বলেন, অথর্ব স্বাস্থ্যমন্ত্রীর ন্যূনতম করোনা সম্পর্কে কোনো ধারণা নেই। স্বাস্থ্যমন্ত্রী বলছেন আমার করার কিছু নেই। অথচ বিভিন্ন দাতাগোষ্ঠী অক্সিজেন কন্টেন্ট দিয়েছে যা বিমানবন্দরে পরে আছে। আজকে পথে-ঘাটে, ধানক্ষেতে মরদেহ পড়ে আছে। শুধু চারদিকে মরদেহের গন্ধ আর হাহাকার চলছে। করোনায় আক্রান্ত রোগীরা আধুনিক চিকিৎসা পাচ্ছে না। কিছু বেসরকারি হসপিটালে আধুনিক চিকিৎসা থাকলেও সরকারি হাসপাতালগুলোতে নেই। মফস্বলের অবস্থা আরো ভয়াবহ। না আছে ওষুধ, না আছে ডাক্তার।

তিনি আরও বলেন, আমাদের দেশের মন্ত্রীরা বড় বড় কথা বলতে পারলেও কাজ করছেন না। কাজ করলে দেশের এমন হাল হতো না।

কেরানীগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট নিপুন রায় চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য দেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলাম, সহ-সাংগঠনিক সম্পাদক আবদুস সালাম আজাদ, বিএনপি নেতা নাজিম উদ্দিন মাস্টার প্রমুখ।

RELATED ARTICLES

Most Popular