Saturday, September 21, 2024
Homeঅপরাধটাংগাইলে ভাসানীর মাজার জিয়ারত করার সময় ভিপি নুরের উপর ছাত্র লীগ ও...

টাংগাইলে ভাসানীর মাজার জিয়ারত করার সময় ভিপি নুরের উপর ছাত্র লীগ ও যুবলীগের হামলা

মাওলানা আব্দুল হামিদ খান ভাসানীর ৪৫ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে গনঅধিকার পরিষদের পক্ষ থেকে তার প্রতি শ্রদ্ধা ও দোয়া প্রার্থনা করার জন্য আজ সকালে গনঅধিকার পরিষদের আহ্বায়ক ড. রেজা কিবরিয়া ও সদস্য সচিব ডাকসুর সাবেক ভিপি নূরুল হক নুরের নেতৃত্বে টাংগাইলে মাওলানা ভাসানীর মাজার জিয়ারত করতে যান।

ছাত্র অধিকার পরিষদের সভাপতি বিন ইয়ামিন মোল্লার, ফেসবুক স্ট্যাটাস থেকে পাওয়া তথ্য অনুযায়ী মাওলানা ভাসানীর ৪৫ তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে সমাধীস্থলে শ্রদ্ধা নিবেদন করতে ছাত্র, যুব ও গণ অধিকার পরিষদের কেন্দ্রীয় নেতৃবৃন্দ টাংগাইলের সন্তোষে যান। ঠিক তখনই সমাধীস্থলের পাশে এম এ মালি কলেজের মাঠে ছাত্র লীগ,যুব লীগ ও আওয়ামীলীগের নেতৃবৃন্দ বাশের লাঠি ও দেশীয় অস্ত্র শস্ত্র নিয়ে অতর্কিত হামলা করেন। এতে ৪০ জনের মতো গুরুতর আহত।

উপর দিকে ডাকসুর সাবেক ভিপি নূরুল হক নুর ফেসবুক লাইভে এসে বলেন আমাদেরকে হামলা মামলা করে দমিয়ে রাখতে পারবেন না। আমার এই অবৈধ সরকারকে উৎখাত করব। তিনি বলেন আমাকে যদি হত্যা করা হয় তাহলে আমার লাশটি নিয়ে আপনারা আন্দোলন করে এই ফ্যাসিস্ট সরকারকে উৎখাত করবেন। তিনি বলেন দেশে ও জনগণের গণতান্ত্রিক অধিকার ফিরিয়ে আনার জন্য প্রয়োজনীয় সকল আন্দোলন অব্যাহত থাকবে।

ড. রেজা কিবরিয়ার ফেসবুক পেজ থেকে লাইভে এসে গণঅধিকার পরিষদ নেতা রাশেদ খান অভিযোগ করেন, আজ সকালে মওলানা ভাসানীর ৪৫তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে টাঙ্গাইলের সন্তোষে তার মাজারে শ্রদ্ধা নিবেদন করতে যান গণঅধিকার পরিষদের আহ্বায়ক ড. রেজা কিবরিয়া ও সদস্য সচিব নুরুল হক নুরসহ দলটির নেতাকর্মীরা। কিন্তু পথিমধ্যে লাঠিসোটা নিয়ে তাদের ওপর অতর্কিত হামলা চালান স্থানীয় ছাত্রলীগের নেতাকর্মী। তাদের লাঠির আঘাত রেজা কিবরিয়ার ওপর পড়ে। এসময় সাবেক ভিপি নূরসহ বেশ কয়েকজন নেতাকর্মী আহত হন। পুলিশের উপস্থিতিতেই তাদের ওপর হামলা হয় বলে অভিযোগ করেন তিনি।

RELATED ARTICLES

Most Popular