Saturday, September 21, 2024
Homeরাজনীতিবিএনপি দেশের মাটি ও মানুষকে ভালোবাসে না : শেখ সেলিম

বিএনপি দেশের মাটি ও মানুষকে ভালোবাসে না : শেখ সেলিম

নবদূত রিপোর্ট:

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম বলেছেন, বিএনপি-জামায়াত জোট স্বাধীনতাবিরোধী অপশক্তি। এ জোটের নেতৃবৃন্দ বাংলাদেশের মাটি ও মানুষকে ভালোবাসে না। চিন্তা-চেতনায় তারা পাকিস্তানকে লালন করছে। তাই বাংলাদেশের উন্নয়ন ও মানুষের ভালো থাকা নিয়ে তাদের কিছু যায় আসে না।

স্বাধীনতা চিকিৎসক পরিষদের (স্বাচিপ) ২৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সোমবার বিকেলে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের শহীদ ডা. মিলন হলে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ফজলুল করিম সেলিম আরও বলেন, বাংলাদেশের স্বাধীনতাবিরোধী এই পরাজিত অপশক্তি ঐক্যবদ্ধ হয়ে বর্তমানে ক্ষমতাসীন স্বাধীনতার স্বপক্ষের সরকার, মুক্তযুদ্ধের চেতনা ধারণকারী সরকার, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী লীগ সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্র করে আঘাত হানতে ঐক্যবদ্ধ হয়েছে।

তিনি বলেন, স্বাধীনতা চিকিৎসক পরিষদের নেতৃবৃন্দ-কর্মীসহ স্বাধীনতার সকল স্বপক্ষ শক্তিকে ঐকবদ্ধ হয়ে স্বাধীনতাবিরোধী অপশক্তি বিএনপি-জামায়াত জোটের সকল ষড়যন্ত্রকে রুখে দিতে হবে। যাতে করে স্বাধীনতাবিরোধী অপশক্তি বিএনপি-জামায়াত জোট আর কোনোদিন ক্ষমতায় আসতে না পারে সেজন্য ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

RELATED ARTICLES

Most Popular