Saturday, September 21, 2024
Homeরাজনীতিঢাবি ক্যাম্পাসে আসতে হলে ছাত্রদলকে ক্ষমা চাইতে হবে: জয়

ঢাবি ক্যাম্পাসে আসতে হলে ছাত্রদলকে ক্ষমা চাইতে হবে: জয়

নবদূত রিপোর্ট:

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে যাঁরা ধৃষ্টতা দেখাবেন, তাঁদের ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে আসার কোনো দরকার নেই বলে মন্তব্য করেছেন ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি আল নাহিয়ান খান।

ছাত্রদলের উদ্দেশে তিনি বলেছেন, যারা আমাদের নেত্রীকে নিয়ে ধৃষ্টতা দেখিয়েছে, ক্যাম্পাসে আসতে হলে তাদের ক্ষমা চাইতে হবে। ক্ষমা না চাইলে তরুণ প্রজন্ম ও শিক্ষার্থীরা তাদের প্রতিহত করবে। ছাত্রলীগও শিক্ষার্থীদের পাশে থেকে তাদের প্রতিহত করবে।

আজ রোববার দুপুরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের রাজু ভাস্কর্যের পাদদেশে এক মানববন্ধনে সভাপতির বক্তব্যে আল নাহিয়ান খান এসব কথা বলেন। ‘ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাধারণ শিক্ষার্থী ও ছাত্রলীগের ওপর বহিরাগত ছাত্রদল ক্যাডারদের সশস্ত্র হামলার প্রতিবাদে এবং সব শিক্ষার্থীর নিরাপত্তা নিশ্চিত করার দাবিতে কেন্দ্রীয় ছাত্রলীগ এ মানববন্ধনের আয়োজন করে।

ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান বলেন, ‘জাতির পিতা বঙ্গবন্ধু ও বঙ্গবন্ধুকন্যাকে নিয়ে যারা ধৃষ্টতা দেখাবে, তাদের ক্যাম্পাসে (ঢাকা বিশ্ববিদ্যালয়) আসার কোনো দরকার নেই। তারা ক্যাম্পাসের বাইরে থেকে রাজনীতি করুক।

তিনি বলেন, সন্ত্রাসের আস্তানা এই ক্যাম্পাসে হবে না। যারা আমাদের নেত্রীকে নিয়ে ধৃষ্টতা দেখিয়েছে, ক্যাম্পাসে আসতে হলে তাদের ক্ষমা চাইতে হবে। ক্ষমা না চাইলে তরুণ প্রজন্ম ও শিক্ষার্থীরা তাদের প্রতিহত করবে। ছাত্রলীগও পাশে থেকে তাদের প্রতিহত করবে।

RELATED ARTICLES

Most Popular