Saturday, September 21, 2024
Homeআন্তর্জাতিকপ্রবাসী অধিকার পরিষদের ৩য় প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন কুয়েত শাখার পক্ষ থেকে

প্রবাসী অধিকার পরিষদের ৩য় প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন কুয়েত শাখার পক্ষ থেকে

সাংবাদিক রবিউল হক (কুয়েত প্রতিনিধি )

গতকাল শুক্রবার ১৯-০৫-২০২০৩ ইং তারিখে বাংলাদেশ প্রবাসী অধিকার পরিষদ এর ৩য় প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন ও কুয়েত শাখার নবগঠিত কমিটির সংবর্ধনা ও পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে কুয়েতের খাইতাম সিটির রাজধানী হোটেলে।

বাংলাদেশ প্রবাসী অধিকার পরিষদ, কুয়েত শাখার নবগঠিত কমিটির সম্মানিত সভাপতি আমানুল্লাহ আমনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এনামুল হকের সঞ্চালনায় পবিত্র কোরআন থেকে তেলাওয়াত ও সমস্বরে জাতীয় সংগীত এর মধ্য দিয়ে অনুষ্ঠানের আনুষ্ঠানিকতা শুরু হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কুয়েত শাখার সাবেক সভাপতি ও কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের ক্রিয়া সম্পাদক কাউসার সিকদার ও প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদের সাংগঠনিক সম্পাদক রবিউল হক।

এছাড়াও বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক এনামুল হক, সহ সভাপতি বিল্লাল পাটোয়ারী, ইউনুস মাহমুদ, রেজওয়ান আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক-শফিকুল ইসলাম, মিজানুর রহমান, সাংগঠনিক সম্পাদক-শেখ নূর হোসেন, মোঃ মোস্তাকিম, সুমন ইসলাম নিরব, আবির আহমেদ, অর্থ সম্পাদক -আসাদুল ইসলাম আসাদ।

আরো উপস্থিত ছিলেন সহ-সভাপতি-আব্দুল আলী, যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ রতন, শহিদুল ইসলাম, সহ অর্থ সম্পাদক আনারুল হক, সাবেক সহ-সভাপতি আইনুল হক , আব্দুল আলিম, মোঃ নয়ন সহ দেড় শতাধিক নেতাকর্মী।

উক্ত অনুষ্ঠানে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয় কুয়েত শাখার সাবেক সফল বিদায়ী সভাপতি কাউসার শিকদারকে ও কর্মদক্ষতা উন্নয়নে ক্রেস্ট প্রদান করা হয় ইউনুস মাহমুদ, শহিদুল ইসলাম, সুমন ইসলাম নিরব, মির্দা শহিদুল, মামা সেলিম, সাইফুল ইসলামকে।

উপস্থিত সকলের মাঝে প্রবাসীদের যৌক্তিক ১০ দফা দাবি নিয়ে উত্থাপিত ১০ দফা দাবির লিফলেট বিতরণ করা হয়।

অনুষ্ঠানের কার্যক্রম নিয়ে সার্বক্ষণ খোঁজখবর রেখেছেন কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সম্মানিত সভাপতি ইঞ্জিনিয়ার কবির হোসেন ও সাধারণ সম্পাদক এস এম শাফায়াত হোসেন।

উপস্থিত সকল রেমিটেন্স যোদ্ধা ও নেতাকর্মী প্রবাসীদের যৌক্তিক ১০ দফা দাবি সরকারকে দ্রুত মেনে নেওয়ার জোর দাবি জানান।

আলোচনা শেষে কেক কেটে তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করেন উপস্থিত নেতাকর্মীরা।

সম্মানিত সভাপতি আমান উল্লাহ আমানের সমাপনী বক্তব্যের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয় ও দেশবাসীর জন্য মঙ্গল কামনা করা।

RELATED ARTICLES

Most Popular