Saturday, September 21, 2024
Homeঅপরাধযশোরে পৃথক অভিযানে চিহ্নিত তিন মাদক ব্যবসায়ী আটক, মাদক উদ্ধার

যশোরে পৃথক অভিযানে চিহ্নিত তিন মাদক ব্যবসায়ী আটক, মাদক উদ্ধার

জেলা প্রতিনিধি, যশোর :

পৃথক অভিযানে যশোর জেলা গোয়েন্দা শাখা (ডিবি) ফেনসিডিল ও গাঁজাসহ চিহ্নিত তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে বলে খবর পাওয়া গেছে। বৃহস্পতিবার ডিবির পক্ষ থেকে যশোর শহর ও বেনাপোলে বিশেষ অভিযানে তাদেরকে আটক করা হয়।

ডিবি পুলিশ জানায়, ডিবির এসআই ইদ্রিসুর রহমান, এসআই লিটন কুমার মন্ডল,এএসআই রঞ্জন কুমার বসুর সমন্বয়ে একটি চৌকস টিম যশোর শহরে বিশেষ অভিযানে বিকেল সাড়ে চারটায় শহরের নাজির শংকরপুর চাতালের মোড় থেকে চিহ্নিত মাদক ব্যবসায়ী বেনাপোলের গওরা পশ্চিমপাড়ার তাসিম মোল্লার ছেলে আসানুর রহমান ও আকবরের মোড় পাকা রাস্তার মাথার খালেক মিয়ার ছেলে ইব্রাহিম মিয়া ওরফে বাবুকে আটক করে। তাদের কাছথেকে ৩০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। যার মূল্য ৯০ হাজার টাকা।

অন্যদিকে, ডিবি পুলিশেরে আরেকটি চৌকশ টিম একইদিন সন্ধা ৬টায় অভিযান চালায় বেনাপোলে । এসময় একাধিক মামলার আসামি বেনাপোলের ডুবপাড়ার বদিয়ার রহমোন ওরফে পুটের ছেলে হোসেন ইয়ানুর রহমানকে নিজ এলাকা থেকে আটক করে তারা। চিহ্নিত ওই মাদক ব্যবসায়ীর কাছ থেকে দুই কেজি গাঁজা উদ্ধার করা হয়। যার মূল্য ৭০ হাজার টাকা। ডিবি পুলিশের  এসআই সোলাইমান আক্কাস ও এসআই সামনূর মোল্লা সোহানের সমন্বয়ে গঠিতটিম বেনাপোলের বিশেষ অভিযানে অংশ নেন।

যশোর ডিবি পুলিশের ওসি রুপন কুমার সরকার জানান, পৃথক দুটি অভিযানের পর দুই থানাতে পৃথক দুইটি  মামলা করা হয়েছে। আসামিদের শুক্রবার আদালতে সোপর্দ করা হবে।

বিলাল মাহিনী
যশোর
২৭-৮-২১

RELATED ARTICLES

Most Popular