Saturday, September 21, 2024
Homeআন্তর্জাতিকযুদ্ধের ময়দানে বিয়ে করলেন ইউক্রেনের দুই সৈন্য

যুদ্ধের ময়দানে বিয়ে করলেন ইউক্রেনের দুই সৈন্য

আন্তর্জাতিক ডেস্ক:

ইউক্রেন যুদ্ধ হাজারও মানুষের প্রাণ কাড়ছে, ঘরবাড়ি ছেড়ে শরণার্থীর জীবন বেছে নিচ্ছেন লাখ লাখ মানুষ। রাশিয়ার আগ্রাসনে শুরু হওয়া যুদ্ধে ইউক্রেনজুড়ে এখন চলছে ধ্বংসযজ্ঞ আর প্রাণহানি।

এমন ধ্বংসযজ্ঞের মাঝে দাঁড়িয়ে সম্মুখসারিতে লড়াইরত ইউক্রেনের এক দম্পতির বিয়ের বন্ধনে আবদ্ধ হওয়ার ঘটনা ইন্টারনেট দুনিয়ায় জয় করেছে নেটিজেনদের মন।


যুদ্ধের ময়দানে সামরিক সাজে বিয়ের বন্ধনে আবদ্ধ হওয়ার এই ঘটনা সামাজিক যোগাযোগ মাধ্যমে ইতোমধ্যে ভাইরাল হয়েছে। ভিডিওতে দেখা যায়, তীব্র গোলযোগের মাঝে এক দম্পতি পরিণয়ের সম্পর্কে বাঁধা পড়ছেন। তাদের পরনে সামরিক ইউনিফর্ম, চারপাশে দাঁড়িয়েছেন সহযোদ্ধা ইউক্রেনীয় সৈন্যরা।

লেসা এবং ভ্যালেরি নামের এই নবদম্পতি ইউক্রেনের আঞ্চলিক প্রতিরক্ষাবাহিনীতে কর্মরত আছেন। রাজধানী কিয়েভের উপকণ্ঠের এক এলাকায় বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছেন তারা। ভিডিওতে লেসাকে ফুলের তোড়া হাতে দেখা যায়। উভয়ের হাতে রয়েছে শ্যাম্পেনের গ্লাস।

চারদিক থেকে লেসা এবং ভ্যালেরিকে ঘিরে সহযোদ্ধা ইউক্রেনীয় সৈন্যরা স্থানীয় একটি গান পরিবেশন করেন। এ সময় এক সৈন্যকে ইউক্রেনের ঐতিহ্যবাহী বাদ্যযন্ত্রে সুর চড়াতে দেখা যায়। মাথায় সামরিক বাহিনীর হেলমেটের পরিবর্তে সাদা রঙের ঘোমটা পরে বর ভ্যালেরির হাত ধরে আছেন কনে লেসা।

RELATED ARTICLES

Most Popular