Saturday, September 21, 2024
Homeরাজনীতিগণঅধিকার পরিষদে যোগ দিলেন ২০ বিশিষ্ট ব্যক্তি

গণঅধিকার পরিষদে যোগ দিলেন ২০ বিশিষ্ট ব্যক্তি

নবদূত রিপোর্ট:

অবসরপ্রাপ্ত ৮ সামরিক কর্মকর্তাসহ, বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক, সাবেক জেলা ও দায়রা জজসহ ২০ বিশিষ্ট ব্যক্তি নবগঠিত রাজনীতিক দল গণঅধিকার পরিষদে  যোগ দিয়েছেন।

আজ বৃহস্পতিবার (২১ এপ্রিল) বিকালে রাজধানী স্কাই সিটি গ্র্যান্ড হোটলে বিশিষ্ট ব্যক্তিদের সম্মানে অনুষ্ঠিত ইফতার ও দোয়া মাহফিল দলটিতে যোগদান করেন তারা।

গণঅধিকার পরিষদে যোগ দেওয়া ব্যক্তিরা হলেন, অধ্যাপক ড. মোঃ মাহবুব হোসেন, জেলা দায়রা জজ (অব) শামসুল আলম,কর্নেল (অব) মিয়া মশিউজ্জামান, মেজর (অব) ড. বদরুল আলম সিদ্দিকী,ড. আবদুল মালেক ফরাজি, স্কোয়াড্রন লীডার (অব) আলী মাহমুদ খান, ব্রিগেডিয়ার জেনারেল (অব) প্রফেসর হাবিবুর রহমান, ল্যাফটেন্ট কমান্ডার (অব.) আবদুল বাসেত, ব্যবসায়ী মো. শাহজান বাদশাহসহ ২০ জন সদস্য দলের ফরম পূরণ করে আনুষ্ঠানিকভাবে যোগদান করেন।

অনুষ্ঠানে গণঅধিকার পরিষদের আহ্বায়ক ড. রেজা কিবরিয়া বলেন, ‘দেশের অনেক দলের শীর্ষ নেতারা গণঅধিকার পরিষদের আজকের এ প্রোগ্রামে উপস্থিত হয়েছেন। আমরা সবাই মিলে যদি একসাথে কাজ করি তাহলে এই দেশকে অন্ধকার থেকে উদ্ধার করতে পারব, এই ফ্যাসিস্ট সরকারের হাত থেকে রক্ষা করতে পারব।’ 

তিনি আরও বলেন, ‘গণঅধিকার পরিষদ সবার জন্য উন্মুক্ত, এই দলে যেকোন লোক গণতান্ত্রিকভাবে সর্বোচ্চ পদ পর্যন্ত অসীন হতে পারবেন। কারণ, এখানে পূর্ণ গণতান্ত্রিক চর্চা আছে, তা ইতোমধ্যেই আপনারা দেখেছেন। যে কারণে গণঅধিকার পরিষদে জনগণের আগমনের একটা স্রোত তৈরি হয়েছে, এই আগমনের জোয়ার দিনদিন আরও বৃদ্ধি পাবে।’

RELATED ARTICLES

Most Popular