Saturday, September 21, 2024
Homeরাজনীতিপদ্মা সেতু শেখ হাসিনার নামে হোক সারা জাতি চায়

পদ্মা সেতু শেখ হাসিনার নামে হোক সারা জাতি চায়

নবদূত রিপোর্ট:

পদ্মা সেতু উদ্বোধনের চূড়ান্ত তারিখ প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্ধারণ করবেন বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের।

তবে আগামী জুনেই পদ্মা সেতু উদ্বোধন হবে উল্লেখ করে তিনি বলেন, হঠাৎ কেউ কেউ পদ্মা সেতুর উদ্বোধনের তারিখ বলে বেড়াচ্ছেন। এতো অধৈর্য হবেন না। চূড়ান্ত তারিখ দিবেন জননেত্রী শেখ হাসিনা।

আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে দলের আলোচনা সভায় তিনি এ কথা বলেন। আজ মঙ্গলবার (১৭ মে) রাজধানীর বঙ্গবন্ধু কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত এ আলোচনা সভায় সভাপতিত্ব করেন দলের সভাপতিমন্ডলীর সদস্য বেগম মতিয়া চৌধুরী।

আলোচনা সভায় ওবায়দুল কাদের তার বক্তব্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কর্মময় জীবনের কথা তুলে ধরেন। ‘শেখ হাসিনা না থাকলে নিজ অর্থায়নে পদ্মা সেতু হতো না’ মন্তব্য করে সড়ক পরিবহন মন্ত্রী বলেন, সারা জাতিই চায়, পদ্মার সেতু শেখ হাসিনার নামে হোক। শেখ হাসিনার সাহসের সোনালী ফসলের নাম পদ্মা সেতু। জুনেই এ সেতু চালু করা হবে।

তিনি বলেন, গত ৫০ বছরে সবচেয়ে সৎ রাজনীতিকের নাম শেখ হাসিনা। গণতন্ত্রকে সুসংগঠিত করতে বাংলার পথ-প্রান্তর চষে বেড়িয়েছেন বঙ্গবন্ধু কন্যা।

ওবায়দুল কাদের বলেন, শেখ হাসিনা না ফিরলে বঙ্গবন্ধু হত্যার বিচার হতো না, জয় বাংলা জাতীয় স্লোগান হতো না, অসাম্প্রদায়িক দেশ গড়াও সম্ভব হতো না।

তিনি বলেন, শেখ হাসিনার সামনে পাথর বিছানো পথ। ঐক্যবদ্ধভাবে কাজ করেই সামনের দিকে এগিয়ে যেতে হবে।

RELATED ARTICLES

Most Popular