Saturday, September 21, 2024
Homeরাজনীতিঢাকা মহানগর দক্ষিণ ছাত্র অধিকার পরিষদের কমিটি ঘোষণা

ঢাকা মহানগর দক্ষিণ ছাত্র অধিকার পরিষদের কমিটি ঘোষণা

বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ- ঢাকা মহানগর দক্ষিণ শাখার ৩২ সদস্য বিশিষ্ট আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে।

মঙ্গলবার (১৪ জুন) রাতে ছাত্র অধিকার পরিষদের সভাপতি বিন ইয়ামিন মোল্লা এবং সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম আদীব এক বিবৃতিতে এ কমিটির অনুমোদন দেন।

এতে সভাপতি হয়েছেন মোয়াজ্জেম হোসেন রনি, সাধারণ সম্পাদক হয়েছেন অর্নব হুসেইন এবং  সাংগঠনিক সম্পাদক হয়েছেন মেহেদী হাসান মামুন।

কমিটির সহ-সভাপতি হয়েছেন- মিরাজুল ইসলাম, আকলিমা আখতার আখি, মেহেদী হাসান শিমুল, রনি মোল্লা, সায়েম খান রাফসান, মেহেরাব হাসান মেহেদী।

যুগ্ম-সাধারণ সম্পাদক হয়েছেন- এ কে আল-আমিন, আসমা খাতুন আহি, শফিকুল ইসলাম সুলতান, শাহাদাৎ হোসাইন নিহাদ, মো: হাসিব মল্লিক।

সহ-সাংগঠনিক সম্পাদক হয়েছেন- মুজাহিদ মিজান,
ইব্রাহিম হোসেন নিরব, কাওসার হোসেন, সাইফুল ইসলাম।

এছাড়া দপ্তর সম্পাদক আরেফিন ফরহাদ, উপ দপ্তর সম্পাদক নাহিয়ান নাফিস, প্রচার ও প্রকাশনা সম্পাদক তৌহিদ মির্জা, অর্থ সম্পাদক ইউসুফ শাকিল, ধর্ম বিষয়ক সম্পাদক মোহাম্মদ সাদ, সাংস্কৃতিক সম্পাদক
সাগর মাহমুদ, তথ্য ও গবেষণা সম্পাদক- রবিন হোসাইন নিলয়, শিক্ষা ও পাঠচক্র সম্পাদক ফয়জুল মোল্লা, আইন সম্পাদক হাসিব মীর সমাজসেবা সম্পাদক ফারহান সজিব, ক্রীড়া সম্পাদক এম আর এইচ ফাহাদ, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক মোজাম্মেল পাটোয়ারী, স্বাধীনতা ও মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক- তালিব মাহমুদ, সামাজিক যোগাযোগ মাধ্যম সম্পাদক
মোঃ রায়হান আহমেদ

বিবৃতিতে উক্ত কমিটিকে আগামী এক মাসের মধ্যে পূর্ণাঙ্গ তালিকা কেন্দ্রে প্রেরণ করার নির্দেশনা দেওয়া হয়েছে।

RELATED ARTICLES

Most Popular