Saturday, September 21, 2024
Homeরাজনীতিনুরের উপর হামলা বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নিন্দা প্রকাশ

নুরের উপর হামলা বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নিন্দা প্রকাশ

নুরুল হক নুরু’র নেতৃত্বাধীন গণঅধিকার পরিষদের কেন্দ্রীয় কার্যালয়ে ভবনের মালিক পক্ষ কতৃর্ক তালা লাগিয়ে দেয়াসহ ভবনে প্রবেশের সময় পুলিশ নেতাকর্মীদের ওপর হামলা চালিয়ে অন্তত ৩০ জনকে আহত করে। পুলিশের বেধড়ক লাঠিচার্জে নুরুল হক নুরসহ আহত নেতৃবৃন্দ কাকরাইলস্থ ইসলামী ব্যাংক হাসপাতালে চিকিৎসাধীন আছেন। এ ধরণের ন্যাক্কারজনক ঘটনায় গভীর উদ্বেগ প্রকাশ করে নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

আজ এক বিবৃতিতে বিএনপি মহাসচিব বলেন, “৩০ ডিসেম্বরের মধ্যরাতের মহাভোট ডাকাতির নির্বাচনের পর বর্তমান সরকারের দুঃশাসন আরও ভয়ংকর রুপ ধারণ করেছে। সরকার দেশকে বিরোধী দলশুণ্য করতে এখন মাঠে নেমেছে। আর এজন্য বিরোধী দলের নেতাকর্মী এবং প্রতিবাদী জনগণের ওপর নির্যাতন—নিপীড়ণ চালিয়ে দেশব্যাপী আতঙ্কের বিস্তার ঘটাচ্ছে, যাতে সরকারের দুঃশাসনের বিরুদ্ধে কেউ সমালোচনা করতে সাহসী না হয়। নুরুল হক নুরু’র নেতৃত্বাধীন গণঅধিকার পরিষদের কেন্দ্রীয় কার্যালয়ে ভবনের মালিক পক্ষ কতৃর্ক তালা লাগিয়ে দেয়াসহ ভবনে প্রবেশের সময় পুলিশ গণঅধিকার পরিষদের নেতাকর্মীদের ওপর হামলা চালিয়ে কমপক্ষে ৩০ জন নেতাকর্মীকে আহত করার ঘটনায় আবারও প্রমাণিত হলো—বর্তমান স্বৈরশাহী দেশে বিরোধীদলহীন নিষ্ঠুর একদলীয় রাষ্ট্র কায়েমে বদ্ধপরিকর। তবে তাদের এই সাধ কোনদিন পূরণ হবে না। বাংলাদেশের মানুষ গণতন্ত্রপ্রিয় মানুষ, তারা বহু মত, পথ ও বিশ^াসের ঐতিহ্যকে কখনোই ধুলিস্যাৎ হতে দিবে না।


নুরুল হক নুরু’র কেন্দ্রীয় কার্যালয় তালাবদ্ধ করাসহ পুলিশী হামলার কাপুরুষোচিত ঘটনায় আমি তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। আহত নেতৃবৃন্দের আশু সুস্থতা কামনা করছি।”
বার্তা প্রেরক,

(মুহম্মদ মুনির হোসেন)
সহ—দফতর সম্পাদক
বাংলাদেশ জাতীয়তাবাদী দল—বিএনপি।

RELATED ARTICLES

Most Popular