Saturday, September 21, 2024
Homeরাজনীতিমির্জা ফখরুলের মানসিক স্বাস্থ্য পরীক্ষা করা প্রয়োজন : তথ্যমন্ত্রী

মির্জা ফখরুলের মানসিক স্বাস্থ্য পরীক্ষা করা প্রয়োজন : তথ্যমন্ত্রী

নবদূত রিপোর্ট:

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের মানসিক স্বাস্থ্য পরীক্ষা করা প্রয়োজন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ।

বৃহস্পতিবার (২৬ আগস্ট) জাতীয় প্রেসক্লাবে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট কেন্দ্রীয় কমিটির উদ্যোগে আয়োজিত ১৫ আগস্ট জাতীয় শোক দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ মন্তব্য করেন তিনি।

তিনি বলেন, আওয়ামী লীগের নেতৃত্বে বাংলাদেশের স্বাধীনতা সংগ্রাম ও দেশ স্বাধীন হয়েছে। আর বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান মুক্তিযুদ্ধকালীন অস্থায়ী সরকারের অধীনে ৪০০ টাকা বেতনের সেক্টর কমান্ডার হিসেবে চাকরি করেছেন। আর তারা বলে আওয়ামী লীগের মুক্তিযুদ্ধে অবদান নেই। বক্তব্য শুনে মনে হচ্ছে তারা এতই হতাশায় নিমজ্জিত যে, এখন আবোল তাবোল বলছে। যে দলের নেতৃত্বে স্বাধীনতা সংগ্রাম, যাদের নেতৃত্বে দেশ স্বাধীন হয়েছে সেই দল নিয়ে তারা এমন কথা বলে।

তিনি আরও বলেন, অধিকাংশ ভুয়া মুক্তিযোদ্ধাদের নিয়ে অনুষ্ঠান করে মির্জা ফখরুলের এই ধরনের মন্তব্যে তার মানসিক সুস্থতা নিয়ে আমার মনে প্রশ্ন দেখা দিয়েছে। মির্জা ফখরুল ইদানীং যে ধরনের বক্তব্য দিচ্ছেন এতে আমার মনে হচ্ছে তার মানসিক স্বাস্থ্য পরীক্ষা করা প্রয়োজন।

RELATED ARTICLES

Most Popular