Saturday, September 21, 2024
Homeরাজনীতিব্যক্তিত্ব সম্পন্ন মানুষদের রাজনীতিতে আসতে হবে, না হয় পরিবর্তন আসবে না

ব্যক্তিত্ব সম্পন্ন মানুষদের রাজনীতিতে আসতে হবে, না হয় পরিবর্তন আসবে না

নিজস্ব প্রতিবেদক:

ব্যক্তিত্ব সম্পন্ন মানুষদের রাজনীতিতে আসতে হবে, না হয় পরিবর্তন আসবে না বলে মন্তব্য করেছেন ছাত্র, যুব, শ্রমিক ও পেশাজীবী অধিকার পরিষদের সমন্বয়ক ও ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নুর।

শনিবার (৪ সেপ্টেম্বর) পুরানা পল্টনে ছাত্র অধিকার পরিষদের কেন্দ্রীয় কার্যালয়ে ‘রাজনৈতিক সংকটের উত্তরণে পেশাজীবিদের ভূমিকা’ শীর্ষক এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

আলোচনা সভায় সাবেক ডাকসু ভিপি নুরুল হক নুর বলেন, ভদ্র মার্জিত ও সৎ মানুষ রাজনীতিতে না এলে শুধু ক্ষমতার পালাবদলের মাধ্যমে রাজনৈতিক দুর্বৃত্তায়ন দূর হবে না।
তিনি আরও বলেন, রাজনীতি এখন অর্বাচীন দুর্নীতিবাজ দুর্বৃত্তদের হাতে। যার ফলে সৎ ভদ্র মার্জিত লোকেরা রাজনীতি থেকে দূরে সরে যাচ্ছেন।

তিনি আরও বলেন, সমাজের ব্যক্তিত্ব সম্পন্ন মানুষদের যদি আমরা রাজনীতিতে জায়গা দিতে না পারি তবে এ দেশের কোনো পরিবর্তন হবে না, সাধারণ মানুষের ভাগ্যেরও পরিবর্তন আসবে না।

এ সময় উপস্থিত ছিলেন গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী, ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের অধ্যাপক আসিফ নজরুল, জাতীয় প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ইলিয়াস খান, ছাত্র অধিকার পরিষদের সভাপতি বিন ইয়ামিন মোল্লা, যুব অধিকার পরিষদের আহ্বায়ক মো. আতাউল্লাহ প্রমুখ।

RELATED ARTICLES

Most Popular