Saturday, September 21, 2024
Homeরাজনীতিসুষ্ঠু নির্বাচন হলে আওয়ামী লীগ দলটা একেবারে বিলুপ্ত হয়ে যাবে : রেজা...

সুষ্ঠু নির্বাচন হলে আওয়ামী লীগ দলটা একেবারে বিলুপ্ত হয়ে যাবে : রেজা কিবরিয়া

নিজস্ব প্রতিবেদক:

গণ অধিকার পরিষদের আহ্বায়ক রেজা কিবরিয়া বলেন, বর্তমানে সর্বস্তরের ঘৃণিত একটা দল আওয়ামীলীগ, এই দলটা এখন বিলুপ্ত হওয়ার পথে। আমি মনে করি সামনে যদি একটা সুষ্ঠু নির্বাচন হয় জনগণের রাগের ছোটে আপনারা দেখবেন যে এই দলটা একেবারে বিলুপ্ত হয়ে যাবে।

তিনি বলেন, শুক্রবার (১২ নভেম্বর) বিকেলে রাজধানীর কেন্দ্রীয় শহীদ মিনারে তেল-গ্যাসের বর্ধিত দাম ও গণ পরিবহনের বর্ধিত ভাড়া প্রত্যাহারসহ তিনদফা দাবিতে বিক্ষোভ সমাবেশে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, বাংলাদেশে আওয়ামী লীগ নামে যে একটা দল আছে, সেটা আপনারা সবাই ভুলে যাবেন ইনশাআল্লাহ। এই অত্যাচারী, অসৎ ও অবৈধ সরকারকে আমরা ইতিহাসের আবর্জনার স্তূপে সরাই ফেলতে পারব ইনশাআল্লাহ।

রেজা কিবরিয়া বলেন, আপনারা সবাই প্রস্তুত থাকুন। সামনে আমরা বড় ধরণের একটা সংগ্রামে নামছি, এই সংগ্রামটা দীর্ঘ দিনের হবে এবং আওয়ামি লীগ এটা ঠেকাতে চেষ্টা করবে। তারা পুলিশ বাহিনী এবং সামরিক বাহিনীকে অপব্যবহার করছে। একদিন এই প্রশাসনও বুঝবে আমরা আসছি জনগণের জন্য, আরেকটা সরকার আছে যারা ক্ষমতায় থেকে দেশকে লুটেফুটে খাচ্ছে। সব বাহিনীকে বলব আপনারা সিদ্ধান্ত নেন, আপনারা লুটেদের পক্ষে নাকি জনগণের পক্ষে! আশা করি আপনারা সময়মতো সঠিক সিদ্ধান্ত নিবেন।

সমাবেশে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সংগঠনটির সদস্য সচিব নুরুল হক নুর, যুগ্ম আহ্বায়ক রাশেদ খাঁন, ফারুক হাসান, আবু হানিফ, যুগ্ম সদস্য সচিব আবদুর জাহের, ছাত্র অধিকার পরিষদের সভাপতি বিন ইয়ামিন মোল্লা, সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম আদিব, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্র অধিকার পরিষদের সাধারণ সম্পাদক আকরাম

RELATED ARTICLES

Most Popular