Saturday, September 21, 2024
Homeঅপরাধশেরপুরে ভাষা দিবসের পোস্টার বিতরণকালে আওয়ামী লীগ,ছাত্রলীগের হামলা

শেরপুরে ভাষা দিবসের পোস্টার বিতরণকালে আওয়ামী লীগ,ছাত্রলীগের হামলা

শেরপুর জেলার নাকলা উপজেলায় ভাষা দিবস স্মরণে পোস্টার বিতরণ করতে গিয়ে বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের নেতাকর্মীরা স্হানীয় আওয়ামী লীগ, ছাত্রলীগের কতিপয় দুষ্কৃতিকারীদের দ্বারা শারীরিকভাবে লাঞ্ছনার শিকার হয়েছেন। এ সময় তাঁদের হত্যারও হুমকি দেওয়া হয়।

জানা যায়, মহান ২১শে ফেব্রুয়ারি “আন্তর্জাতিক মাতৃভাষা দিবস” উপলক্ষে শেরপুর জেলার নাকলা উপজেলায় ছাত্র অধিকার পরিষদের নেতাকর্মীরা ভাষা দিবসের স্মরণে পোস্টার বিতরণ করে। পোস্টার বিতরণের সময় গতকাল ১৮ই ফেব্রুয়ারী(শুক্রবার) রাত ৯ টার দিকে নকলা উপজেলা ছাত্রলীগ নেতা কামরান হাসান রাব্বানী ও নাকলা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ জিন্নাহর নেতৃত্বে আওয়ামী লীগ, ছাত্রলীগের ১০/১২ জন নেতাকর্মী নাকলা উপজেলা ছাত্র অধিকার পরিষদের যুগ্ম সদস্য সচিব সাইম ইকবালকে শারীরিকভাবে লাঞ্ছিত ও হত্যার হুমকি দেয়। তাকে ও তার সাথে থাকা নেতাকর্মীদের সংগঠন না করতে ভয়ভীতি প্রদর্শন করে এবং তাদের হাতে থাকা পোস্টার আগুনে পোড়াতে বাধ্য করে।

আওয়ামী লীগ, ছাত্রলীগের এই হামলাকে মানবতা বিরোধী কর্মকাণ্ড আখ্যা দিয়ে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ।

RELATED ARTICLES

Most Popular