Saturday, September 21, 2024
Homeশিক্ষাঙ্গনবাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ,পাবনা জেলা শাখার ৩১ সদস্য বিশিষ্ট (আংশিক) কমিটি ঘোষনা।

বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ,পাবনা জেলা শাখার ৩১ সদস্য বিশিষ্ট (আংশিক) কমিটি ঘোষনা।

খবর নিয়ে জানা যায়,
গত ৫ ফেব্রুয়ারি কেন্দ্রীয় কমিটি সভাপতি বিন ইয়ামিন মোল্লা ও সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম আদীবের স্বাক্ষরিত। এক বিজ্ঞপ্তিতে প্রকাশিত পাবনা জেলার আংশিক কমিটি গঠনের লক্ষ্যে কেন্দ্রীয় ৩ জন প্রতিনিধিকে প্রস্তুতি কমিটির দায়িত্বশীল হিসেবে উল্লেখ করা হয়।

কেন্দ্রীয় কমিটির পক্ষথেকে উক্ত প্রস্তুতি কমিটিতে দায়িত্বপ্রাপ্ত ব্যক্তিরা হলেন, কেন্দ্রীয় সহ-সভাপতি জিহান মাহমুদ,কেন্দ্রীয় যুগ্ম-সাধারণ সম্পাদক নাজমুল হাসান ও কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব আহমেদ জীবন।

প্রস্তুতি কমিটির দায়িত্বশীলরা পাবনা জেলা কমিটিতে থাকতে ইচ্ছুক। এমন সকল আগ্রহী প্রার্থীদের মনোনয়ন ফরম অনলাইন মাধ্যমে সংগ্রহ করেন।

একাধিকবার জেলা ও উপজেলা ছাত্র শাখার নেতৃবৃন্দের সাথে আলোচনা করে সর্বোচ্চ যোগ্য,পরিশ্রমী এবং সংগঠনবান্ধব নেতৃত্ব নির্বাচনে জোর তারা দিয়েছেন।

তাছাড়া পাবনা জেলার অন্যান্য ইউনিটের সিনিয়র দায়িত্বশীলদের সাথে আলোচনা করে। তাদের মতামতকেও সর্বোচ্চ গুরুত্ব দিয়ে প্রস্তুতি কমিটির নেতৃবৃন্দ একটি খসড়া কমিটির তালিকা কেন্দ্রীয় কমিটির সভাপতি ও সেক্রেটারির নিকট হস্তান্তর করেন।

তারপর কেন্দ্রীয় কমিটির সভাপতি ও সেক্রেটারি মহোদয় খসড়া কমিটিতে দায়িত্বপ্রাপ্ত ব্যক্তিদেরকে যাচাই-বাছাই করার পর।

গত ১৮ এপ্রিল সোমবার রাত ১০ টায় কেন্দ্রীয় সভাপতি বিন ইয়ামিন মোল্লা ও সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম আদীবের স্বাক্ষরিত কেন্দ্রীয় প্যাডে, এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে পাবনা জেলার ৩১ সদস্য বিশিষ্ট (আংশিক) কমিটি প্রকাশ করা হয়। এবং আগামী ১ মাসের মধ্যে কমিটি পূর্নাঙ্গ করতে নতুন দায়িত্বশীলদের নির্দেশনা দেওয়া হয়।

উক্ত সভাপতি হিসেবে মনোনীত হয়েছেন পাবনা জেলা ছাত্র অধিকার পরিষদের সাবেক সাধারণ সম্পাদক মোঃ আয়নুল হক, সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত হয়েছেন জেলার সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক এম জি নোমান এবং সাংগঠনিক সম্পাদক হিসেবে মনোনীত হয়েছেন পাবনা সদর উপজেলার সাবেক সভাপতি মোঃ মিনহাজ হোসাইন,দপ্তর সম্পাদক পদে মনোনীত হয়েছেন সাবেক অর্থ সম্পাদক ঈসমাইল আহনাফ।

সিনিয়র সহ-সভাপতি হিসেবে মোহাম্মদ বেলাল মাহমুদ,সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক পদে মনোনীত হয়েছেন জেলা শাখার সাবেক সাংগঠনিক সম্পাদক ওয়ালিউর রহমান ওলি এবং সিনিয়র সহ-সাংগঠনিক সম্পাদক পদে মনোনীত হয়েছেন এম এইচ শামীম সহ আরও অনেকে।

নবগঠিত কমিটির সভাপতি মোঃ আয়নুল হক বলেন, কেন্দ্রীয় ও প্রস্তুতি কমিটির দায়িত্বশীল ভাইয়েরা আমার উপরে যে আস্থা যে রেখেছেন সেজন্য সর্বপ্রথম মহান আল্লাহ্‌ ও তাদেরকে তাদেরকে ধন্যবাদ জানাই।

দেশের সকল স্তরে যখন অন্যায়, অনিয়ম,দুঃশাসন নিত্যদিনের সঙ্গী ঠিক এমন একটি রাজনৈতিক প্রতিকূল মুহূর্তে এতোবড় একটি দায়িত্ব পালন করা আমাদের জন্যে সত্যিই চ্যালেঞ্জের।

তবুও আমি আমার উপর অর্পিত দায়িত্ব সর্বোচ্চ নীতি নৈতিকতার সাথে পালন করার চেষ্টা করবো। এবং সকলেই ঐক্যবদ্ধভাবে কাজ করে পাবনা জেলাকে সারাদেশের মধ্যে একটি সু-সংগঠিত ও শক্তিশালী জেলা হিসেবে গড়ে তুলবো ইনশাআল্লাহ্‌।

RELATED ARTICLES

Most Popular