Saturday, September 21, 2024
Homeরাজনীতিবাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের ঢাকা কলেজ শাখার আংশিক কমিটি ঘোষনা

বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের ঢাকা কলেজ শাখার আংশিক কমিটি ঘোষনা

বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের ঢাকা কলেজ শাখার আংশিক কমিটি আগামী এক বছরের জন্য ঘোষণা করা হয়েছে। বুধবার রাত ১১ টায় সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি তারিকুল ইসলাম ও সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম আদীব স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে ২৫ সদস্যের এই কমিটি অনুমোদন করা হয়।

গতকাল বুধবার রাত ১১ টায় সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি তারিকুল ইসলাম ও সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম আদীব স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে ২৫ সদস্যের এই কমিটি অনুমোদন করা হয়।

কমিটিতে মো. কামাল হোসেন সুমনকে সভাপতি ও নজরুল করিম সোহাগকে সাধারণ সম্পাদক এবং মো. রাকিব হোসেনকে সাংগঠনিক সম্পাদক করা হয়।

উক্ত কমিটিতে দপ্তর সম্পাদক হয়েছেন পাবনার সন্তান তানভীর আহমেদ। তানভীর আহমেদের শৈশব কেঁটেছে পাবনা সদর উপজেলার শালগাড়িয়া এলাকায়, শৈশব থেকেই রাজনীতির প্রতি তার প্রবল ঝোঁক ছিল। সে পাবনা জেলা স্কুল থেকে মাধ্যমিক পাশ করে ঢাকা কলেজে উচ্চ মাধ্যমিকে ভর্তি হয়। স্কুলে থাকাকালীন সময়ে সে বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, পাবনার সদর উপজেলার অর্থ-সচিব এবং পরবর্তীতে সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পালন করেছেন। বর্তমানে সে বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, ঢাকা কলেজ শাখার দপ্তর সম্পাদক মনোনীত হয়েছেন।

RELATED ARTICLES

Most Popular