Saturday, September 21, 2024
Homeরাজনীতিবিএনপির আন্দোলন কোন ঈদের পর জানতে চান ওবায়দুল কাদের

বিএনপির আন্দোলন কোন ঈদের পর জানতে চান ওবায়দুল কাদের

নবদূত রিপোর্ট:

দেশের মানুষ ভালো থাকলে বিএনপির মন খারাপ, দেশের মানুষ ভালো থাকলে মির্জা ফখরুলের মন খারাপ বলে মন্তব্য করেছেন পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বিএনপিকে উদ্দেশ্যে করে তিনি বলেন,  ১৩ বছর আন্দোলন করলেন। ঈদ আসলেই বলেন ঈদের পর। ১৩ বছরে কত ঈদ এলো আর গেলো। দেখতে দেখতে প্রায় ১৪ বছর। আন্দোলন হবে কোন বছর? বিএনপি সেখানেও ফেল করেছে, নির্বাচনেও ফেল করেছে।

শনিবার (২১ মে) ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি অডিটোরিয়ামে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে ছাত্রলীগের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, পদ্মা সেতু হয়েই গেল, কর্ণফুলী টানেল হয়েই গেল, তরুণ প্রজন্মের মেট্রোরেল হয়েই গেল। ফখরুল সাহেব কি বলবেন, শেখ হাসিনা সব করেই ফেলল, আমরা কিছু করতে পারলাম না। নির্বাচন আসছে কি দেখবেন, কি দেখিয়ে ভোট চাইবেন। নেতাটা কে পলাতক দণ্ডিত তারেক রহমান, প্রধানমন্ত্রী হবে কে দণ্ডিত খালেদা জিয়া?

তিনি বলেন, করোনা সংকটের মধ্যেও শেখ হাসিনা প্রমাণ করেছেন তিনি একজন ক্রাইসিস ম্যান। শেখ হাসিনা দেশে ও বিদেশে সমানভাবে জনপ্রিয়। এই ৪৭ বছরে দেশের সবচেয়ে জনপ্রিয় ও সফল নেতা আমাদের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা জীবনের ঝুঁকি নিয়ে দেশে ফিরেছিলেন বলে আজকে দেশে এতো সমৃদ্ধি, এত সাফল্য।

ছাত্রলীগ সভাপতি আল নাহিয়ান খান জয়ের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের সঞ্চালনায় আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল। এছাড়া আলোচক হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য (প্রশাসন) অধ্যাপক ড. মুহাম্মদ সামাদ।

RELATED ARTICLES

Most Popular