Saturday, September 21, 2024
Homeরাজনীতিভোট ও ভাতের অধিকার প্রতিষ্ঠায় জনগন ঐক্যবদ্ধ : ডাঃ ইরান

ভোট ও ভাতের অধিকার প্রতিষ্ঠায় জনগন ঐক্যবদ্ধ : ডাঃ ইরান

আওয়ামী লীগের ১৫ বছরের দুঃশাসন থেকে জনগন মুক্তি চায় মন্তব্য করে বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান ডাঃ মোস্তাফিজুর রহমান ইরান বলেছেন, ভোট ও ভাতের অধিকার প্রতিষ্ঠায় জনগন ঐক্যবদ্ধ আছে। তাই বিএনপির নেতৃত্বে একদফার আন্দোলন সংগ্রাম জোরদার করে জনগনের সরকার প্রতিষ্ঠাই এখন দেশপ্রেমিক রাজনৈতিক শক্তির প্রধান চ্যালেঞ্জ। সকল গনতান্ত্রিক শক্তিকে এক ছাতার নিচে ঐক্যবদ্ধ করতে পারলে ২০২৪ সালেই জনগনের প্রত্যাশা পুরন করা সম্ভব হবে।

তিনি বলেন, আওয়ামী লীগ থেকে জনগন মুখ ফিরিয়ে নিয়েছে। ভোটাধিকার কেড়ে নিয়ে সর্বস্তরে আওয়ামী জুলুমাত কায়েম করেছে। ভোট ব্যবস্থাকে ধংস করেছে আওয়ামী লীগ। জাতীয় নির্বাচন থেকে পাড়া মহল্লা ক্লাব সমিতি পর্যন্ত কোথাও গনতান্ত্রিক ব্যবস্থা নেই। আমরা জনগনকে ঐক্যবদ্ধ করে জনগনের ভোটাধিকার ও গনতান্ত্রিক ব্যবস্থা অবমুক্ত করতে চাই। সরকারের সীমাহীন লুটপাট, অর্থপাচার ও দুঃশাসনের কারনে দেশের অর্থনীতি আজ ধ্বংসস্তুপে পরিনত হয়েছে। দ্রব্যমুল্যের পাগলা ঘোড়া জনগনকে অতিষ্ট করে তুলেছে। তাই আওয়ামী দুঃশাসন থেকে বাচঁতে দল-মত, জাতি-ধর্ম, বর্ন-গোত্র নির্বিশেষে একদফার আন্দোলনে ঝাপিয়ে পড়তে হবে।

তিনি আজ (সোমবার) দুপুরে আমেনিয়া কোরআনীয়া মাদ্রাসা মিলনায়তনে বাংলাদেশ লেবার পার্টি, ভান্ডারিয়া উপজেলা আয়োজিত ঈদ পুনমিলনী-২০২৩ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

উপজেরা লেবার পার্টির আহবায়ক মোঃ ওবায়দুল হকে সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন উপজেলা সদস্য সচিব সুলতান আহমেদ, যুগ্ম-আহবায়ক মোহাম্মদ রুম্মান সিকদার, উপজেলা বিএনপি নেতা সিদ্দিকুর রহমান মোল্লা, কাউখালী উপজলা লেবার পার্টির সদস্য সচিব সাকিল মাহমুদ, ভান্ডারিয়া উপজেলা লেবার পার্টির সংগঠন সচিব এমদাদুল হক জাহাংগীর, লেবার পার্টির প্রচার সম্পাদক মনির হোসেন, ছাত্রমিশন কোষাধ্যক্ষ সাইফুল ইসলাম মোল্লা, বরিশাল মহানগর ছাত্রমিশন সভাপতি নাজমুল হোসেন, উপজেলা লেবার পার্টির প্রচার সম্পাদক মাসুম ফরাজী সহ নেতৃবর্গ।

সভায় শেষে সাবেক সফল প্রধানমন্ত্রী দেশমাতা বেগম খালেদা জিয়ার সুস্থ্যতা কামনা করে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মাওলানা মোজাহিদুল ইসলাম।

RELATED ARTICLES

Most Popular