Saturday, September 21, 2024
Homeঅপরাধগণ অধিকার পরিষদের কার্যালয়ের তালা ভেঙে নিবন্ধনের কাগজপত্র নিয়ে যাওয়ার অভিযোগ

গণ অধিকার পরিষদের কার্যালয়ের তালা ভেঙে নিবন্ধনের কাগজপত্র নিয়ে যাওয়ার অভিযোগ

রাজধানীর পল্টনে অবস্থিত গণ অধিকার পরিষদের কার্যালয়ের তালা ভেঙে কলাপসিবল গেট লাগানো এবং দলের নিবন্ধনের জন্য প্রয়োজনীয়সহ জরুরি কাগজপত্র নিয়ে যাওয়া হয়েছে বলে অভিযোগ উঠেছে।

আজ বৃহস্পতিবার সকালে এই ঘটনা ঘটে বলে নবদূত নিউজ চ্যানেলকে জানিয়েছেন নুরুল হক নেতৃত্বাধীন গণ অধিকার পরিষদের সাধারণ সম্পাদক মুহাম্মদ রাশেদ খান।

তার অভিযোগ, ‘আজ সকালে গণ অধিকার পরিষদের যুগ্ম আহ্বায়ক কর্নেল (অব.) মিয়া মশিউজ্জামানের নেতৃত্বে ২০-২৫ জনের একটি দল পল্টনে দলীয় কার্যালয়ে যায়। তখন তারা কার্যালয়ের তালা ভেঙে কলাপসিবল গেট লাগিয়ে দেয় এবং কার্যালয়ের ভেতর থেকে দলের নিবন্ধনের জন্য প্রয়োজনীয়সহ জরুরি কাগজপত্র নিয়ে যায়। সেই সময় তারা ঘটনাস্থলে থাকা দলের ২-৩ জন কর্মীর ফোনও কেড়ে নেন।’

দুপুর সাড়ে ১২টার দিকেও তারা সেখানে অবস্থান করছে বলে জানান রাশেদ।

অন্যদিকে গন অধিকার পরিষদের সভাপতি নুরুল হক নুর তার ফেসবুক স্ট্যাটাসে লিখেছেন:

অফিস স্টাফ ও উপস্থিত নেতা-কর্মীদের মারধর করে কার্যালয়ে রাখা গুরুত্বপূর্ণ কাগজপত্র,মনোনয়ন বিক্রির টাকা-পয়সাসহ সকল ডকুমেন্টস নিয়ে আমাদের কার্যালয়ে নতুন ক্যাসিগেট ও তালা লাগিয়ে দিয়েছে। কার্যালয়ের সামনে বহিরাগত ২০/২৫ জন মাস্তানকে বসিয়ে রেখেছে। যারা ঢুকছে তাদের মারধর করছে। এর আগে বিদ্যুৎ বিচ্ছিন্ন করে মিটার নিয়ে চুপ গেছে।এভাবে একের পর এক অমানবিক আচরণ ও অত্যাচার করে যাচ্ছে মিয়া মশিউজ্জামান। তার খুঁটির জোর কোথায় নিশ্চয়ই বুঝতে পেরেছেন?
আমরা কার্যালয়ের উদ্দেশ্য রওনা হয়েছি। কোন অপশক্তির কাছে মাথা নত করবো না ইনশাআল্লাহ ।

RELATED ARTICLES

Most Popular