Saturday, September 21, 2024
Homeসারাদেশবাইক উপহার দিয়ে সমালোচনার শিকার হলেন ব্যারিস্টার সুমন

বাইক উপহার দিয়ে সমালোচনার শিকার হলেন ব্যারিস্টার সুমন

সোশ্যাল মিডিয়া নানারকম কথাবার্তায় আলোচনায় থাকেন ব্যারিস্টার সুমন। বিভিন্ন সময় ‘ইতিবাচক’ পরামর্শ দেন। সমাজের নানা অসঙ্গতি নিয়ে কথা বলেন। সম্প্রতি ব্যারিস্টার সুমনকে নিয়ে নানারকম হাস্যরসের সৃষ্টি হয়েছে।

কিছুদিন আগেই ব্যারিস্টার সুমন এক তরুণকে মোটরসাইকেল চালানোয় লাইভে নানা কথা বলেছিলেন। মোটরসাইকেলের নানা ভয়াবহতার কথা তুলে ধরেছিলেন সেদিন। আর শনিবার সুমন নিজেই একটি সংবাদের লিঙ্ক শেয়ার করেছেন যেখানে তিনি এক তরুণী মোটরসাইকেল উপহার দিচ্ছেন তার খবর।

আর ওই সংবাদের নিচে সুমনকে নিয়ে নানা নেতিবাচক মন্তব্যে ভরে গেছে কমেন্ট বক্স। একজন লিখেছেন, ‘কিছুদিন আগে ১৬/১৭ বছরের একটা ছেলের মোটরসাইকেল চালানো দেখে, ছেলেটিসহ তারা পরিবার নিয়ে যে সব মন্তব্য করেছিলেন, তার জন্য ক্ষমা চাওয়া উচিত।’

জানা গেছে, ফুটবল প্রশিক্ষণে প্রথমস্থান অর্জন করায় খুদে ফুটবলার নাসির হোসেনকে একটি মোটরসাইকেল উপহার দিয়েছেন যুবলীগের কেন্দ্রীয় আইন সম্পাদক ও সুপ্রিম কোর্টের আইনজীবী ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন। শুক্রবার হবিগঞ্জের চুনারুঘাটে ‘সুমন ফুটবল একাডেমি’র প্রশিক্ষণ ভেন্যুতে একটি মোটরসাইকেল খুদে ফুটবলারের হাতে তুলে দেন তিনি।

মোটরসাইকেল হস্তান্তরের সময় ফেসবুক লাইভে আসেন সুমন। তিনি বলেন, ‘করোনার প্রাদুর্ভাবে কে বাঁচেন, কে মরেন বলা যাচ্ছে না। আমিও মরতে পারি, তবে মৃত্যুর আগ পর্যন্ত মানুষের কল্যাণে কাজ করে যেতে চাই।’

RELATED ARTICLES

Most Popular