Saturday, September 21, 2024
Homeসারাদেশযশোরে কিশোর হত্যা চেষ্টা : মামলার প্রস্তুতি

যশোরে কিশোর হত্যা চেষ্টা : মামলার প্রস্তুতি

বিলাল মাহিনী/ যশোর :

যশোরের অভয়নগর উপজেলায় দিনে-দুপুরে ১৪ বছর বয়সী এক কিশোরকে হত্যা চেষ্টার অভিযোগ উঠেছে।

শুক্রবার (১৩ আগস্ট) বেলা তিনটার দিকে অভয়নগর উপজেলার বাশুয়াড়ী উত্তরপাড়া বিলের মধ্যে এ ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শীর বাধায় প্রাণে বেঁচে যায় ছেলেটি।

প্রত্যক্ষদর্শী ও বিশ্বস্ত সূত্রে জানা যায়, যশোরের অভয়নগরের শুভরাড়া ইউনিয়নের বাশুয়াড়ী গ্রামের বাসিন্দা ইসহাক শেখ (৫২) এ হত্যাচেষ্টা চালায়। কিশোর হাসিব আকুঞ্জীকে হাতে থাকা কাস্তে দিয়ে গলায় আঘাত করে কিন্তু তা ব্যর্থ হয়।

খোজ নিয়ে জানা যায়, গত দশ বছর পূর্বে ঘটে যাওয়া ভাঙাড়ী ব্যবসায়ী ইমন হত্যা কান্ডের আসামি ইসহাক কিশোর হাসিবের গলায় কাস্তে দিয়ে আঘাত করার সময় আশে পাশে জমিতে কর্মরত লোকজন এসে পড়লে সে পালিয়ে যায়। হাসিবের গলায় কাস্তের আঘাতে সামান্য কেঁটে যাওয়ার চিহ্ন দেখা গেছে।

প্রত্যক্ষদর্শী মো: উজির শেখ জানান, “ইসহাককে দেখলাম ঘাস কাটতেছে, একটু পরে হাসিব আসলো, দুইজনে কি বিষয় নিয়ে যেন ঝগড়া করছিলো, এক সময় দেখলাম ইসহাক তার হাতের কাস্তে দিয়ে কোপ মারতে গেলো, হাসিব পড়ে গেলো , এরপরে ইসহাক ওরে জবাই করবে বলে এগিয়ে আসলো, তার আগেই আমি চিৎকার দিয়ে দৌড়ে এসে ওরে ঠেকাই। আরো লোকজন আসলে ইসহাক চলে যায়। তবে জবোই করার চেষ্টার সময় ইসহাক বলেছিলো ইমনরে যেভাবে মারছিলাম তোরেও দেবো শেষ করে।”

হত্যা চেষ্টাকারী ইসহাকের সাথে কথা বললে তিনি জানান, “হাসিব আমার ১২ বছরের মেয়েকে ভাবি বলে ডাকে। এই কারণে ওরে আমি মারতে গিয়েছিলাম, তবে কোপ মারিনি।”

হত্যা চেষ্টার শিকার আহত কিশোর হাসিব জানায়, ইসহাক আমাকে আহত করেছে।

এ বিষয়ে প্রতিবেদন তৈরী করার সময় অবধি জানা যায় যে, হত্যা চেষ্টাকারী ইসহাকের বিরুদ্ধে থানায় অভিযোগের প্রস্তুতি চলছে।

RELATED ARTICLES

Most Popular