Saturday, September 21, 2024
Homeশিক্ষাঙ্গনরাবি তরুণ কলাম লেখক ফোরামের পূর্ণাঙ্গ কমিটি গঠন

রাবি তরুণ কলাম লেখক ফোরামের পূর্ণাঙ্গ কমিটি গঠন

নিজস্ব প্রতিবেদক:

বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরাম, রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) শাখার ২০২১-২২ বর্ষের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।

শনিবার (২১ আগস্ট) রাবি শাখার সভাপতি ওবায়দুল হক ও সাধারণ সম্পাদক খাইরুল ইসলাম দুখু এর স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

এর আগে ৯ ই আগস্ট ২০২১- ২২ কার্যবর্ষের জন্য ইনফরমেশন সায়েন্স এন্ড লাইব্রেরি ম্যানেজমেন্ট বিভাগের শিক্ষার্থী মোঃ ওবায়দুল হক কে সভাপতি এবং অর্থনীতি বিভাগের শিক্ষার্থী মোঃ খাইরুল ইসলাম দুখু কে সাধারণ সম্পাদক ঘোষণা করেন কেন্দ্রীয় নির্বাহী পর্ষদ।

কমিটির অন্য সদস্যরা হলেন, সহ সভাপতি- আহমেদ রুবেল, যুগ্ন সাধারণ সম্পাদক- কাজী আশফিক রাসেল, সাংগঠনিক সম্পাদক- মোঃ আরিফুল ইসলাম, সহ সাংগঠনিক- মোঃ বিপ্লব আলী, অর্থ সম্পাদক- নাজমুন নাহার জেমি, দপ্তর সম্পাদক- মোঃ আবুল হাসনাত, উপ দপ্তর সম্পাদক- মোঃ টিপু সুলতান, সাহিত্য ও প্রচার সম্পাদক- মোঃ আরিফুল ইসলাম, প্রশিক্ষণ ও পাঠচক্র বিষয়ক সম্পাদক- অজিত মনি দাস।

রাবি শাখার সভাপতি বলেন, “কমিটির সকলকে আমার আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা। শাখার প্রতি আন্তরিকতা,দায়িত্ববোধ , সাংগঠনিক তৎপরতা ও দক্ষতা বিবেচনা করে যাদের প্রতি বিশ্বাস স্থাপন করে দায়িত্ব অর্পণ করা হয়েছে আশা করি সকলেই নিজ নিজ কর্মদক্ষতা ও দায়িত্ব পালন করবে। প্রিয় ফোরামের সম্মান অক্ষুণ্ণ রাখবে এবং সাফল্যের ধরা বজায় রাখতে সবাই সচেষ্ট থাকবে। দায়িত্বপ্রাপ্ত সকলের প্রতি আমার আহ্বান গঠনমূলক কাজ ও গঠনতন্ত্রের প্রতি সম্মান রেখে রাষ্ট্র বিরোধী সকল কার্যক্রম থেকে বিরত থাকবে।সবার প্রতি অনেক অনেক ভালোবাসা রইলো”

সাধারণ সম্পাদক বলেন, “বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরাম রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখার পূর্ণাঙ্গ কমিটির দায়িত্ব প্রাপ্ত সকলকে কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি।একটি সংগঠনের কর্মতৎপরতা নির্ভর করে প্রতিটি শাখার সক্রিয় অংশগ্রহণের উপর।আশা করি প্রিয় সংগঠনকে এগিয়ে নিতে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শাখা যথাযথ ভূমিকা পালন করবে।”

RELATED ARTICLES

Most Popular