Sunday, September 22, 2024
Homeরাজনীতিছাত্রলীগ সম্পাদক লেখকের নেতৃত্বে ঢাবিতে ছাত্রদলের মিছিলে হামলা

ছাত্রলীগ সম্পাদক লেখকের নেতৃত্বে ঢাবিতে ছাত্রদলের মিছিলে হামলা

নবদূত রিপোর্ট:

বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের নেতৃত্বে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সাংগঠনিক সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল ও সহ সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান রনিকে গ্রেফতারের প্রতিবাদ ও তাদের মুক্তির দাবিতে ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের এক বিক্ষোভ মিছিলে ধাওয়া করে ছাত্রলীগের নেতাকর্মীরা।

আজ (রোববার) সকাল ১০.০০ টায় বিক্ষোভ মিছিলে এ হামলার ঘটনা ঘটে। বিষয়টি কে জানিয়েছেন ছাত্রদলের কেন্দ্রীয় সংসদের সভাপতি ফজলুর রহমান খোকন।

তিনি জানান, আমরা শহিদ মিনার এলাকা থেকে মিছিল নিয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের শামসুন নাহার হল এলাকার সামনে ছাত্রলীগের ধাওয়ার স্বীকার হই। হামলার নেতৃত্ব দিয়েছেন ছাত্রলীগের সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য। সে একটি গাড়ির ভিতরে ছিলেন। তাঁর নেতাকর্মীরা আমাদের কে ধাওয়া করে ছত্রভঙ্গ করে দেয়। ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা সদস্য সচিব আমানউল্লাহ আমান সহ ১০ জনের বেশি নেতাকর্মী আহত হয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রাথমিক চিকিৎসাধীন অবস্থায় রয়েছে বলে জানা যায়

তিনি আরো জানান, ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের নেতাকর্মী হলে চেনা যাইতো। এরা বেশিরভাগ ই মহানগর ছাত্রলীগের নেতাকর্মী বলে জানান খোকন।

হামলার বিষয়ে জানার জন্য লেখক ভট্টাচার্যের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, ছাত্রলীগের কেউ ছাত্রদলের উপর হামলা করে নি। পুরো অভিযোগ ভিত্তিহীন। আমরা আমাদের ত্রাণ কার্যক্রম শেষ করে ফিরছিলাম এরকম মুহূর্তে ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকায় আসতে তাদের মিছিল দেখা যায় এরকম সময়ে একটি আ্যম্বুলেন্সের হর্ণের আওয়াজ পাওয়া যায়। এবং তারা পলায়ন করে। ছাত্রলীগের কোন হামলার প্রশ্ন ওঠে না।

RELATED ARTICLES

Most Popular