Saturday, September 21, 2024
Homeঅপরাধসিলেটে ছাত্রলীগ কর্মীর ছুরিকাঘাতে কলেজ শিক্ষার্থী খুন

সিলেটে ছাত্রলীগ কর্মীর ছুরিকাঘাতে কলেজ শিক্ষার্থী খুন

সিলেটের দক্ষিণ সুরমা সরকারি কলেজে আরিফুল ইসলাম রাহাত (১৮) নামের এক শিক্ষার্থীকে ছুরিকাঘাতে খুন করা হয়েছে। এ ঘটনায় সামসুদ্দোহা সাদি (২০) নামের এক ছাত্রলীগ কর্মীর নাম ওঠে এসেছে। তিনি সিলেটের কাশ্মির গ্রুপ করে বলে জানা গেছে।

পুলিশ ও কলেজ কর্তৃপক্ষ জানায়, বৃহস্পতিবার দুপুর দেড়টার দিকে কলেজের মুল ফটকের ১৫-২০ গজ ভেতরে রাস্তায় রাহাতকে ছুরিকাঘাত করে পালিয়ে যায় সাদি।চিৎকার শুনে লোকজন পুলিশের সহায়তায় তাকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


অভিযুক্ত ছাত্রলীগ কর্মী সাদির বাড়ি দক্ষিণ সুরমা উপজেলার মোগলাবাজর থানাধীন সামসুদ্দোহা সিলাম এলাকার টিকরপাড়া গ্রামে এবং তার সঙ্গে থাকা তানভীর সিলাম পশ্চিম পাড়ার জামাল মিয়ার ছেলে।

দক্ষিণ সুরমা থানার কর্মকর্তারা জানান, ছুরিকাঘাতে রাহাতকে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। বিভিন্ন সূত্র ধরে জড়িতদের গ্রেফতারে অভিযান চালাচ্ছে একাধিক টিম।

শিক্ষার্থী হত্যার ঘটনায়, ২৬ অক্টোবর পর্যন্ত পাঠদান বন্ধ ঘোষণা করেছে কর্তৃপক্ষ। তবে পরীক্ষা চলবে। কলেজের অধ্যক্ষ মোহাম্মদ শামসুল ইসলাম জানান, ঘটনা তদন্তে ৩ সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে। কমিটি আগামী ৩ কার্যদিবসের মধ্যে রিপোর্ট প্রদান করবে।

RELATED ARTICLES

Most Popular