Saturday, September 21, 2024
Homeরাজনীতিঢাবি ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি আকাশ, সম্পাদক সোহান

ঢাবি ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি আকাশ, সম্পাদক সোহান

নবদূত রিপোর্ট:

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ছাত্রলীগের বর্তমান সভাপতি ও সাধারণ সম্পাদকের অনুপস্থিতিতে বিশ্ববিদ্যালয়ের শাখা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি হিসেবে দায়িত্ব পালন করবেন সহ-সভাপতি আকাশ সরকার এবং  সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করবেন যুগ্ম সাধারণ সম্পাদক হোসাইন আহমেদ সোহান।

রোববার (৩১ অক্টোবর) ঢাবি শাখা ছাত্রলীগের দপ্তর সম্পাদক মেফতাহুল ইসলাম পান্থ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

এতে বলা হয়, মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার সফরসঙ্গী হিসেবে আগামী ৩১ অক্টোবর হতে ১৩ নভেম্বর ২০২১ তারিখ পর্যন্ত গ্লাসগো ও লন্ডন, যুক্তরাজ্য এবং প্যারিস, ফ্রান্সে সরকারি সফরে অংশগ্রহণ করবেন বাংলাদেশ ছাত্রলীগ, ঢাকা বিশ্ববিদ্যালয় এর সভাপতি সনজিত চন্দ্র দাস ও সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন।

এতে আরও বলা হয়, উল্লেখিত সময়ে অথবা দেশে ফেরার পূর্ব পর্যন্ত বাংলাদেশ ছাত্রলীগ এর অনুমোদনক্রমে ও বাংলাদেশ ছাত্রলীগ, ঢাকা বিশ্ববিদ্যালয় এর জরুরি সিদ্ধান্ত মোতাবেক ঢাকা বিশ্ববিদ্যালয় এর ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি হিসেবে আকাশ সরকার এবং ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হিসেবে হোসাইন আহমেদ সোহান দায়িত্ব পালন করবেন।

RELATED ARTICLES

Most Popular