Saturday, September 21, 2024
Homeরাজনীতিছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি সুমন, সাধারণ সম্পাদক প্রদীপ

ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি সুমন, সাধারণ সম্পাদক প্রদীপ

নবদূত রিপোর্ট:

ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য প্রধানমন্ত্রীর সফরসঙ্গী হিসেবে দেশ ছেড়েছেন আজ। তাঁদের অনুপস্থিততে সংগঠনের সহ-সভাপতি রেজাউল করিম সুমন
সভাপতি আর যুগ্ম সাধারণ সম্পাদক প্রদীপ চৌধুরী সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করবেন।

রোববার (৩১ অক্টোবর) কেন্দ্রীয় ছাত্রলীগের দফতর সম্পাদক ইন্দ্রনীল দেব শর্মা রনি স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার সফরসঙ্গী হিসেবে ৩১ অক্টোবর ২০২১ হতে ১৩ নভেম্বর ২০২১ তারিখ পর্যন্ত যুক্তরাজ্যের গ্লাসগো ও লন্ডন এবং ফ্রান্সের প্যারিসে সরকারি সফরে অংশগ্রহণ করবেন বাংলাদেশ ছাত্রলীগ এর সভাপতি আল-নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য।

এতে আরও বলা হয়, উল্লেখিত সময়ে অথবা দেশে ফেরার পূর্ব পর্যন্ত বাংলাদেশ ছাত্রলীগ এর সভাপতি ও সাধারণ সম্পাদক এর অনুমতিক্রমে বাংলাদেশ ছাত্রলীগ এর ভারপ্রাপ্ত সভাপতি হিসেবে মোঃ রেজাউল করিম সুমন (সহ-সভাপতি, বাংলাদেশ ছাত্রলীগ) ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হিসেবে প্রদীপ চৌধুরী (যুগ্ম-সাধারণ সম্পাদক, বাংলাদেশ ছাত্রলীগ) দায়িত্ব পালন করবেন।

এছাড়া বর্তমান ভারপ্রাপ্ত সভাপতি ও সাধারণ সম্পাদকের নেতৃত্বে আগামীকাল ১ নভেম্বর ধানমন্ডি ৩২ নম্বরে ঐতিহাসিক বঙ্গবন্ধু ভবনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করবেন বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়।

RELATED ARTICLES

Most Popular