Saturday, September 21, 2024
Homeঅপরাধঢাবি এলাকা থেকে ৪০ হাজার টাকাসহ এক ইয়াবা ব্যবসায়ী আটক

ঢাবি এলাকা থেকে ৪০ হাজার টাকাসহ এক ইয়াবা ব্যবসায়ী আটক

নবদূত রিপোর্ট:

ঢাকা বিশ্ববিদ্যালয়(ঢাবি) দোয়েল চত্বর এলাকা থেকে নগদ ৪০ হাজার টাকা, ইয়াবা ও কিছু বিদেশী মুদ্রাসহ একজনকে আটক করেছে বিশ্ববিদ্যালয় প্রক্টরিয়্যাল টিম।

গত কাল মঙ্গলবার(৯ নভেম্বর) রাত এগারোটার দিকে বিশ্ববিদ্যালয়ের একদল শিক্ষার্থীর কাছে এক ব্যাক্তির আচরণ সন্দেহজনক মনে হলে তারা তাকে আটক করে প্রক্টরিয়্যাল টিমকে খবর দেয়। পরে প্রক্টরিয়্যাল টিম সেখানে গিয়ে তাকে আটক করে।

শিক্ষার্থীদের থেকে জানা যায়, তারা রাতে ঘুরতে বের হলে,  ঐ ব্যক্তির আচরণ দেখে সন্দেহ মনে হয়। পরে তারা তাকে ফলো করতে শুরু করি।  সন্দেহ গাড় হলে, তারা ওই লোক জিঙ্গাসাবাদ শুরু করলে ওই ব্যাক্তি বলেন তিনি কোনো এক সাংবাদিকের কাছে এসেছেন। পরে তারা(শিক্ষার্থীরা) তাকে চার্স করে নগদ ৪০হাজার টাকা, বইয়ের ভিতরে ইয়াবা ও কিছু বিদেশি মূদ্রা পান। তারপর তাদের একজন প্রক্টরিয়্যাল টিমকে খবর দিলে প্রক্টরিয়্যাল টিম তাকে আটক করে পুলিশের হাতে তুলে দেয়।

এবিষয়ে জানতে চাইলে বিশ্ববিদ্যালয় প্রক্টর এ কে এম গোলাম রাব্বানী বিষয়টির সত্যতা নিশ্চিত করে  বলেন,” বিষয়টি সত্য, একজন লোককে কিছু নগদ টাকা, ইয়াবা ও বিদেশি মূদ্রাসহ আটক করা হয়েছে। এরপর থাকে থানায় হস্তান্তর করা হয়েছে।”

RELATED ARTICLES

Most Popular